আটোয়ারীতে ডেল্টা লাইফ ইনসিওরেন্স কোম্পানি মৃত্যুূ দাবীর চেক প্রদান অনুষ্ঠান। একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Sunday 7 April 2019

আটোয়ারীতে ডেল্টা লাইফ ইনসিওরেন্স কোম্পানি মৃত্যুূ দাবীর চেক প্রদান অনুষ্ঠান। একুশে মিডিয়া

আটোয়ারীতে ডেল্টা লাইফ ইনসিওরেন্স কোম্পানীর মৃত্যু দাবীর চেক প্রদান করছেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ তৌহিদুল ইসলাম।
আটোয়ারী (পঞ্চগড়) সংবাদদাতা নিতিশ চন্দ্র বর্মন (নিরব):>>>

ডেলটা জীবন, সমৃদ্ধ জীবন” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে পঞ্চগড়ের আটোয়ারীতে ডেল্টা লাইফ ইনসিওরেন্স কোম্পানীর মৃত্যু দাবীর চেক প্রদান করা হয়েছে। শনিবার বিকেলে ডেল্টা লাইফ ইনসিওরেন্স কোম্পানী লিমিটেড আটোয়ারী শাখার আয়োজনে ফকিরগঞ্জ বাজারের মুক্তিযোদ্ধা মুক্তাঙ্গনে বীমা গ্রাহকের পরিবারকে চেক প্রদান করা হয়।
আটোয়ারী এজেন্সি অফিসের শাখা ব্যবস্থাপক মোঃ মকছেদ আলী’র সঞ্চালনায় ও উপজেলা নির্বাহী অফিসার শারমিন সুলতানা’র সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন ও চেক বিতরন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ তৌহিদুল ইসলাম। 
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ শাহাজাহান, মহিলা ভাইস চেয়ারম্যান রেনু একরাম, ডেল্টা লাইফ ইনসিওরেন্স কোম্পানীর যুগ্ন সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও রংপুর বিভাগীয় প্রধান জহির আল মামুন অন্যানের মধ্যে ইনসিওরেন্স কোম্পানীর জয়েন্ট এ্যসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট ও ইনচার্জ, ঠাকুরগাঁও সেন্টার মোঃ নজরুল ইসলাম, আটোয়ারী এজেন্সি অফিসের সি,আর,এ, আব্দুল্লাহিল বাকী প্রমুখ উপস্থিত থেকে বক্তব্য রাখেন। 
উল্লেখ্য, আটোয়ারী উপজেলার শফি এন্টার প্রাইজের সত্তাধিকারী রওশন আলম ডেল্টা লাইফ ইনসিওরেন্স কোম্পানী আটোয়ারী শাখায় ৩৫ হাজার টাকার প্রিমিয়ামে ৩ কিস্তি আর একটা ৮৮ হাজার টাকার প্রিমিয়ামে ১ কিস্তির টাকা জমা করার পর অগ্নিদুগদ্ধ হয়ে মৃত্যু বরন করেন। সেই প্রিমিয়ামের হিসাব অনুযায়ী ১৬ লক্ষ ২২ হাজার ৮শ ৩৪ টাকার চেক তার স্ত্রী মোছাঃ হাসিনা বেগমের (নমিনি) হাতে তুলে দেয়া হয়।





একুশে মিডিয়া/এসইউ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages