বেলকুচি মহিলা কলেজে র্বষবরন পালন। একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Sunday 14 April 2019

বেলকুচি মহিলা কলেজে র্বষবরন পালন। একুশে মিডিয়া


সবুজ সরকার, সিরাজগঞ্জ প্রতিনিধি:>>>
সিরাজগঞ্জ বেলকুচিতে  মহিলা কলেজে  উদযাপিত হয়েছে বাংলা নববর্ষ-১৪২৬। বর্ষবরণ উপলক্ষে রোববার (১৪ এপ্রিল) আয়োজন করা হয়েছে, মঙ্গল শোভাযাত্রা, আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান।সকাল ১০ ঘটিকায় মঙ্গল শোভাযাত্রা প্রধান সড়কে প্রদক্ষিণ করে কলেজ চত্বরে এসে শেষ হয়।

পহেলা বৈশাখ উপলক্ষে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রভাষক আব্দুল হামিদ সরকারের সন্ঞ্চালনায় উক্ত আলোচনা  সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা আওয়ামীলীগের সভাপভি জেলা পরিষদের চেয়ারম্যান,প্রতিষ্ঠিতা সভাপতি আলহাজ আব্দুল লতিফ বিশ্বাস।
প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন সিরাজগঞ্জের জেলা প্রশাসক কামরুন নাহার সিদ্দীকা এ সময় তিনি সর্বস্তরের জনসাধারণকে নবর্বষের শুভেচ্ছা জানান সেই সাথে বলনে সিরাজগঞ্জ জেলায় প্রতিটা এলাকায় মাদক নির্মূল করতে হবে এবং সকলের সহযোগিতা প্রয়োজন।
প্রধান আলোচক হিসাবে বক্তব্য রাখেন  বি,পি,এম পুলিশ সুপার টুটুল চক্রবর্তী,বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন সহকারী  পুলিশ সুপার বেলকুচি সার্কেল মোহাম্মদ রেজা সারোয়ার,বেলকুচি পৌরসভা মেয়র আশানুর বিশ্বাস,উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার এস,এম গোলাম রেজা, বেলকুচি উপজেলা আওয়ামীলীগের প্রধান উপদেষ্টা ও বেলকুচি প্রেস ক্লাবের সভাপতি গাজী সাইদুর রহমান,বেলকুচি উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ,কে,এম ইউসুফজী খান প্রমুখ।






একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages