পুলিশের একার পক্ষে সব অপরাধ নির্মূল করা সম্ভব নাঃ নড়াইলের পুলিশ সুপার জসিম উদ্দিন - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Thursday 4 April 2019

পুলিশের একার পক্ষে সব অপরাধ নির্মূল করা সম্ভব নাঃ নড়াইলের পুলিশ সুপার জসিম উদ্দিন


উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি■:>>>
পুলিশের একার পক্ষে সব অপরাধ নির্মূল করা সম্ভব নাঃ অপরাধ সমূলে উৎপাটন করা পুলিশের একার পক্ষে সম্ভব নয় বলে মন্তব্য করেছেন নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম (বার),। পুলিশ লাইন্সে মত বিনিময় এ মন্তব্য করেন তিনি। পুলিশ সুপার, বলেন, আমরা নড়াইলের জনগণের পুলিশ হতে চাই। কিন্তু নড়াইলের পুলিশের একার পক্ষে সব অপরাধ নির্মূল করা সম্ভব না।
তিনি বলেন, অপরাধ সমূলে উৎপাটন করতে পুলিশের পাশাপাশি রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক, সাংবাদিক, ইমামসহ সব শ্রেণি-পেশার মানুষের সচেতনতা ও একান্ত সহযোগিতা প্রয়োজন। পুলিশ সুপার বলেন, জঙ্গিরা এ দেশকে গ্রাস করতে চেয়েছিল। সারাবিশ্বের কাছে নেতিবাচক দেশ হিসেবে চিহ্নিত করতে চেয়েছিল।
কিন্তু সাধারণ মানুষ ও মিডিয়ার সহযোগিতায় পুলিশ জঙ্গিবাদ ও ইয়াবাসহ মাদকের বিরুদ্ধে কার্যকর ভূমিকা পালন করেছে। ইতোমধ্যেই জঙ্গি নির্মূলে পুলিশ সফল হয়েছে জানিয়ে নড়াইলের পুলিশ সুপার বলেন,। ইয়াবা বিরুদ্ধ পুলিশের কঠোর অবস্থানের কথা উল্লেখ করে নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম (বার) বলেন, ইয়াবাসহ মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি বলবৎ আছে। যারা এ পথ বাদ দিয়ে স্বাভাবিক জীবনে ফিরতে চায় তাদের সুযোগ দেওয়া হবে। পুলিশ সুপার তিনি বলেন, যারা এখনও ইয়াবাসহ মাদকের এ কাজে জড়িত তারা যত শক্তিশালীই হোক আইনের আওতায় তাদের আসতে হবে।
ইয়াবা ব্যবসায়ীরা যদি আইনের কাছে আত্মসমর্পণ না করে, আগামীতে তাদের জন্য ভয়ানক দিন অপেক্ষা করছে। সেবা প্রসঙ্গে নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম (বার), বলেন, এই সেবার মাধ্যমে তৃণমূলের অপরাধ চিহ্নিত করে পুলিশ প্রয়োজনীয় পদক্ষেপ নিতে পারছে। সাধারণ মানুষ এ পদক্ষেপের মাধ্যমে বেশ সুফল পাচ্ছে।
এ সময় উপস্থিত ছিলেন, পদোন্নতি প্রাপ্ত পুলিশ সুপার মোহাম্মদ জাহিদুল ইসলাম (পিপিএম), অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ শরফুদ্দীন, সহকারি পুলিশ সুপার (সদর) মোঃ জালাল উদ্দিন, সহকারি পুলিশ সুপার (কালিয়া সার্কেল). নড়াইল সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ইলিয়াস হোসেন (পিপিএম), নড়াইল জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আশিকুর রহমান, ডিআইও-১ এস এম ইকবাল হোসেন।
এ সময় গণমাধ্যমকর্মীদের মধ্যে উপস্থিত ছিলেন, নড়াইল প্রেসক্লাবের সহ-সভাপতি সুলতান মাহমুদ, নড়াইল জেলা অনলাইন মিডিয়া ক্লাবের সভাপতি উজ্জ্বল রায়, সাধারণ সম্পাদক মোঃ হিমেল মোল্যাসহ ক্লাবের সকল সদস্যবৃন্দসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ।





একুশে মিডিয়া/এসইউ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages