পলাশবাড়ীতে মাদককে ও বাল্যবিবাহ প্রতিরোধ বিষয়ে আলোচনা সভা ও সাংস্কৃতিক। একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Friday 26 April 2019

পলাশবাড়ীতে মাদককে ও বাল্যবিবাহ প্রতিরোধ বিষয়ে আলোচনা সভা ও সাংস্কৃতিক। একুশে মিডিয়া


মোঃ শাহরিয়ার কবির আকন্দ, গাইবান্ধা প্রতিনিধি:>>>
গাইবান্ধার পলাশবাড়ীতে " মাদককে না বলি, বাল্যবিবাহ, সন্ত্রাস, জঙ্গিবাদ, ইভটিজিং, নাশকতা মুক্ত সমাজ গড়ি "।  এ প্রতিপাদ্যকে সামনে রেখে ২৬ এপ্রিল শুক্রবার  উপজেলার দক্ষিণবন্দর এলাকাবাসীর আয়োজনে এক  আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।
স্থানীয় পানি উন্নয়ন বোর্ড চত্বরে আয়োজক কমিটির প্রধান খন্দকার   সুমনের সভাপতিত্বে প্রধান অতিথির  বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব একেএম মোকছেদ চৌধুরী বিদ্যুৎ, ভাইস চেয়ারম্যান এসএম রফিকুল ইসলাম রিপন ও মহিলা ভাইস চেয়ারম্যান আনোয়ার বেগম, উপজেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ডলার মন্ডল, উপজেলা ছাত্রলীগের সাবেক  সাধারণ সম্পাদক ও যুবলীগ নেতা  আসাদুজ্জামান শেখ ফরিদ, প্রতিবন্ধী সেবা সংস্থা (প্রসেস)'এর পরিচালক ও মটর পরিবহন শ্রমিক ইউনিয়নের ক্রিড়া বিষয়ক  সম্পাদক জাকারিয়া মাসুদ জলিল প্রমূখ।
সভায় বক্তারা বলেন,  আজকের যুবসমাজ যখন হুমকির মূখে, ঠিক সে সময় মাদক, বাল্যবিবাহ, ইভটিজিং, সন্ত্রাস , জঙ্গিবাদ, নাশকতা  নির্মূলে বর্তমান সরকারের ইতিবাচক ভূমিকার সাথে একাত্ম ঘোষণা করায় অত্র যুবসমাজকে ধন্যবাদ ও তথ্য  দিয়ে অপরাধ নির্মূলে প্রশাসনকে সহযোগীতা করার আহবান জানান।
আলোচনা শেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে, মাদক বিরোধী নাটক, গান, ছড়া ও নিত্য পরিবেশিত হয়। প্রতি বছর  বৈশাখের প্রথমে অত্র এলাকার যুবসমাজ বিভিন্ন বিষয়ে সমাজের সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে কাজ করে আসছে। এবারের প্রতিপাদ্য বিষয় ছিলো,  "মাদক কে না বলুন, মাদকমুক্ত সমাজ গড়ুন ও বাল্য বিবাহ প্রতিরোধ করুন"
সমগ্র অনুষ্ঠানটি সঞ্চালনা করেন, স্বদেশ বাংলা ডেঃ সোঃ এর পরিচালক মুনছুর আলী।





একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages