টিউশনী করে পিতৃহীন মিম পেয়েছে জিপিএ-5। একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Saturday 11 May 2019

টিউশনী করে পিতৃহীন মিম পেয়েছে জিপিএ-5। একুশে মিডিয়া


পঞ্চগড় জেলা সংবাদাতা নিতিশ চন্দ্র বর্মন (নিরব):>>>
বাড়ির কাজ ও টিউশনী করে এবারের এসএসসিতে বিজ্ঞান বিভাগে পঞ্চগড়কালেক্টরেট আদর্শ শিক্ষা নিকেতন থেকে জিপিএ-৫ পেয়েছে মোছা. আছমিনা আক্তার মিম। তার বাবা আশিরুল একজন দিনমজুর।
যখনস্কুলে যেতে শুরু করেছে মিম, এমন সময় বাবার প্যারালাইসিসে আক্রান্ত হয়ে শয্যাশায়ী হন। এরপর সংসারের হাল ধরেন তার মা মা অন্যের বাসা-বাড়িতে কাজ শুরু করেন।
বাবার দেখাশোনা বাড়ির ছোটখাট কাজ করে পড়াশোনা চালিয়ে যান মিম। পরে বাধ্য হয়েসে টিউশনী শুরু করে। এভাবেই চলছিল তার পড়াশোনা। ২০১৬ সালের ২৬ অক্টোবর যখন মিম অষ্টম শ্রেণীতে তখন তার বাবা তখনমারা যান।
এমন অবস্থায় পড়াশোনা চালিয়ে যেতে অসহায় বোধ করে মিম। কিন্তু যেভাবেই হোক পড়াশোনা করতে চায় মিম। তাই বাড়ির কাজ পাশাপাশি টিউশনী করে নিজের পড়াশোনা চালিয়ে যায়মিম। অন্যের কাছে সাহায্য নিয়ে এসএসসির ফরম ফিলাপ করেছে মিম। কলেজে ভর্তির টাকাও তার মায়ের কাছে নেই। পঞ্চগড় পৌর এলাকার ডোকরোপাড়ায় একটা ভাঙ্গাচোরা টিনের চালায় বসবাস করে মিম।
সম্পত্তি বলতে এক কাঠার এই জমি। বাড়িতেআলাদা কোনো বসার জায়গা নেই। নেই চেয়ার টেবিল। তার মায়ের বয়স হয়েছে। এখন আর আগের মত কাজ করতে পারেন না।দু'বেলা দু'মুঠো খাবার যোগাড় করাই কঠিন। মিমের পড়াশোনার খরচ কোথায় পাবেন তার মা? মিম বলে, আমি বাড়ির কাজ করেছি, টিউশনী করেছি।
নিজের <span style="font-size:11pt;font-family:"Nirmala UI",sans-serif;color:black;background-image:initial;background-position:initial;background-size:in




একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages