মামলা হামলা হয়রানিতে চৌদ্দগ্রামে বিএনপিকে থামানো যাবেনা-কামরুল হুদা। একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Thursday 30 May 2019

মামলা হামলা হয়রানিতে চৌদ্দগ্রামে বিএনপিকে থামানো যাবেনা-কামরুল হুদা। একুশে মিডিয়া



এম এ হাসান, কুমিল্লা:>>>
মামলা হামলা হয়রানির কথা এখন আর বলার অপেক্ষা রাখেনা, চৌদ্দগ্রামে রকমারি মামলা হামলার ঘটনার দৃশ্যমান তো আমি নিজেই, তা চৌদ্দগ্রাম উপজেলায় সর্বস্তরের জনগণের মুখস্থ।
কিন্তু তাতে কি থেমে গিয়েছি?নিয়মিত অজানা গায়েবী রকমারি মামলার আইনি প্রক্রিয়া করেও চৌদ্দগ্রাম উপজেলায় বিএনপি কে  টিকিয়ে রেখেছি।মূলত শহীদ জিয়ার আদর্শ বুকে ধারণ করা ব্যক্তিরা মামলা হামলায় ঘরে বসে থাকেনা।
আর আজ যে মহান মানুষটির স্মরণে আয়োজিত এই অনুষ্ঠান, আমি উপজেলা বিএনপির আহবায়ক হিসেবে আপনাদের একটি কথা পরিষ্কার হুশিয়ারি করে বলে দিলাম, উপজেলার বিভিন্ন ইউনিয়নে কতিপয় নেতৃবৃন্দ আছেন আপনারা মামলা হামলার ভয়ভীতি নিয়ে রাজনীতি তে না পেরে পড়ে আছেন।আপনাদের প্রতি অনুরোধ রহিলো মামলা হামলার ষড়যন্ত্রের ভয় নিয়ে রাজনীতি করার কোন প্রয়োজন নেই।

আসুন শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের আদর্শ বুকে ধারণ করে  আজকের এই মহান নেতা স্বাধীনতার ঘোষক শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের মৃত্যু বার্ষিকীতে আমাদের একটি হউক স্লোগান চৌদ্দগ্রাম উপজেলা বিএনপিকে মামলা হামলা ষড়যন্ত্র করে দমানো যাবেনা।
চৌদ্দগ্রাম উপজেলা প্রবাসী ফোরামের উদ্যোগে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৩৮ তম শাহাদাৎ বার্ষিকি ও দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় ৩০ মে বৃহস্পতিবার উপজেলার স্থানীয় হোটেল টাইমস্কয়ার এর হলরুমে  দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে বক্তব্য প্রদান কালে এসব কথা বলেন চৌদ্দগ্রাম উপজেলা বিএনপির আহবায়ক শিল্পপতি কামরুল হুদা। বাংলাদেশ জাতীয়তাবাদী প্রবাসী ফোরাম চৌদ্দগ্রাম৷ 
উপজেলা শাখার সভাপতি হাসান রশিদের সভাপতিত্বে ও দঃজেলা প্রবাসী ফোরামের যুগ্ন-সম্পাদক খোকন ভুঁইয়ার সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন পৌর বিএনপির সিনিয়র যুগ্ন আহবায়ক অধ্যাপক ইয়াছিন পাটোয়ারী।
উক্ত অনুষ্ঠানে এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন চৌদ্দগ্রাম উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক ওয়াহিদুর রহমান মুক্তু, খোরশেদ কবির শিপন, নুর হোসেন বলাই, নুরুন্নবী পাটোয়ারী, উপজেলা বিএনপির সদস্য-সচিব ইঞ্জিঃ শাহ আলম রাজু,
পৌর বিএনপির সদস্য-সচিব হারুনুর রশিদ মজুমদার হারুন,যুগ্ন আহবায়ক গাজী শহীদ,  মোঃহাসান, চৌদ্দগ্রাম উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ম-সাধারন সম্পাদক জামাল উদ্দিন মামুন, 
 চৌদ্দগ্রাম উপজেলা ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি আবুল হাসনাত মোঃ জোবায়ের হোসেন, কৃষক দলের সভাপতি হাসান শাহরিয়ার খাঁ, পৌর স্বেচ্ছাসেবক দলের সভাপতি গিয়াস উদ্দিন।    
এছাড়াও অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উজিরপুর ইউনিয়ন বিএনপির সভাপতি অধ্যাপক আতিকুল হক,সাঃসম্পাদক ইমাম হোসেন মজুঃ রুবেল মেম্বার,কালিকাপুর ইউনিয়ন বিএনপির সভাপতি ডাঃমীর আহমেদ, শ্রীপুর ইউনিয়ন বিএনপির সভাপতি আলি আহমেদ,সাঃআহসান হাবিব, চিওড়া ইউনিয়ন বিএনপির সভাপতি কাজী শাহিন রেজা, আলকরা ইউনিয়ন বিএনপি'র সভাপতি ইসমাইল হোসেন, কনকাপৈত ইউনিয়ন বিএনপি'র সভাপতি মতিন মেম্বার, উপজেলা ছাত্রদলের যুগ্ন সম্পাদক রফিকুল ইসলাম শামীম, সহ-সাংগঠনিক সম্পাদক শাহনেওয়াজ মজুঃ, প্রচার সম্পাদক, মোস্তাফিজুর রহমান রিপন,উজিপুর ইউনিয়ন যুবদল নেতা ও মিয়াবাজার ব্যবসায়ী সমিতির  সাঃসম্পাদক নুর মোহাম্মদ, উজিরপুর ইউনিয়ন ছাত্রদলের সাবেক সভাপতি যুবদল নেতা বিল্লাল হোসেন,সাবেক সাধারণ সম্পাদক খালেদ সাইফুল্লাহ, সাবেক সাংগঠনিক সম্পাদক মু.মোজাম্মেল হক মাসুম, ছাত্রদল নেতা সর্দার শাহিন আহমেদ সাদ্দাম, মিয়াবাজার ডিগ্রি কলেজ ছাত্রদল নেতা আবু হেনা রনি সহ চৌদ্দগ্রাম উপজেলার প্রতিটি ইউনিয়ন থেকে আসা বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।
আমন্ত্রিত অতিথি দের বক্তব্য প্রদান শেষে দেশনেত্রী সাবেক প্রধানমন্ত্রী বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সুচিকিৎসা ও রোগ মুক্তির জন্য দোয়ার মুনাজাত করা হয়।



একুশে মিডিয়া/এমএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages