বাহারছড়া খাল থেকে কালীপুর ছড়া পর্যন্ত ১৭০০ মি. খননের কাজ উদ্বোধন: ইউপি চেয়ারম্যান তাজুল। একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Saturday 11 May 2019

বাহারছড়া খাল থেকে কালীপুর ছড়া পর্যন্ত ১৭০০ মি. খননের কাজ উদ্বোধন: ইউপি চেয়ারম্যান তাজুল। একুশে মিডিয়া


একুশে মিডিয়া, চট্টগ্রাম প্রতিনিধি:>>>
দক্ষিণ চট্টগ্রামের বাঁশখালী উপজেলার ৪নং বাহারছড়া ইউনিয়নধীন ইলশা গোলাম মুন্সি খাল থেকে কালীপুর ছড়া পর্যন্ত ১৭০০ মিটার খাল সংস্কার কাজ শুভ উদ্বোধন করেন ৪নং বাহারছড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তাজুল ইসলাম। এসম আরও উপস্থিত ছিলেন পানি উন্নয়ন বোর্ডের কর্মকর্ত-কর্মচারী ও স্থানীয় লোক জন।
এসময় বাহারচড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তাজুল ইসলাম বলেন, এই খাল সংস্কারের যে স্থানীয়দের দাবী ছিল তা আমাদের মাননীয় এম.পি আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরীকে জানানো সঙ্গে সঙ্গে এম.পি মহোদয়ের বিশেষ বরাদ্ধ থেকে খাল সংস্কার কাজ করার নির্দেশ দেন।
ইউপি চেয়ারম্যান তাজুল ইসলাম একুশে মিডিয়াকে বলেন, বাঁশখালীর মাটি ও মানুষের অভিভাবক ও উন্নয়নের রূপকার আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী এম.পি সাহেব এর একান্ত সহযোগীতায় সমগ্র বাঁশখালী জুড়ে যেভাবে উন্নয়ন হচ্চে এবং পরিকল্পনাধীন রয়েছে তা বাস্তবায়ন হলে বদলে যাবে বাঁশখালী সেই চিত্র। এম.পি মহোদয় যেভাবে দূরত্বগতিতে কাজ চালিয়ে যাচ্ছেন আগামী দুই বছরের মধ্যে বাঁশখালী উপজেলা হবে একটি মডেল উপজেলা ইনশআল্লাহ।
ইলশা গোলাম মুন্সি খাল থেকে কালীপুর ছড়া সংস্কারের জন্য স্থানীয় এলাকাবাসী দূর্ঘদিনের দাবী ও স্বপ্ন বাস্তবাযন হচ্ছে।



একুশে মিডিয়া/এমএসএ





No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages