নড়াইলে মাদক বিরোধী বিশেষ অভিযানে মহিলাসহ গ্রেফতার-২। একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Friday 31 May 2019

নড়াইলে মাদক বিরোধী বিশেষ অভিযানে মহিলাসহ গ্রেফতার-২। একুশে মিডিয়া


উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি■:>>>
পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম (বার) এর নিকট আসা গোপন সংবাদের ভিত্তিতে নড়াইল জেলা গোয়েন্দা শাখা (ডিবি)’ এ এস আই দুরাত আনিস’র নেতৃতে বিশেষ অভিযান ডিউটি চলাকালিন সময় গোপন সংবাদের ভিওিতে মোছাঃ রিজিয়া খাতুন (পরি)৩৩), স্বামি মিলন শেখ,সাং ডুমুরতলা দূগাপুর,থানা নড়াইল কে, মহিলা পুলিশ সদস্যদ্বারা তল্লাশি করাকালিন সময়ে তাহার হাতে থাকা সাদা বাজারের ব্যাগে মধ্য ৭সাত বোতল ফেনসিডিলসহ গ্রেফতার  কনে অপরদিকে
এস আই তাইদুর রহমানের নেতৃতে রাত ১০টার দিকে নড়াইল সদরের শাহাবাদ ইউনিয়নের দলজিতপুর গ্রামের তিন রাস্তার মাথার বটতলা থেকে আহমদ হোসেনর ছেলে মোঃ মনির হোসেনকে ৩৫ পিস ইয়াবাসহ গ্রেফতার করে।
নড়াইল জেলা গোয়েন্দা শাখা (ডিবি)’র ওসি আশিকুর রহমান জানান, জেলা গোয়েন্দা পুলিশ ডিবির একটি চৌকস টিমের এস আই তাইদুর রহমান, এ এসআই আব্দুর রাজ্জাক, এ এসআই  নাহিদ নিয়াজ, কং নারায়ন, মফিজ, রকিব ও সরোয়ারকে শগে নিয়ে অভিযান চালায় এসময় ৩৫ পিস ইয়াবা ও ৭সাত বোতল ফেনসিডিলসহ  দুই জন মনির হোসেন ও রিজিয়া খাতুন (পরি)কে গ্রেফতার করে এলাকায় দীর্ঘদিন মাদক বিক্রি করে আসছে।
এ খবর পেয়ে অভিযান চালিয়ে ইয়াবা উদ্ধার করা হয়। এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নড়াইল থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
এ ব্যাপারে নড়াইলের পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম (বার),আমাদের নড়াইল জেলা প্রতিনিধি উজ্জ্বল রায়কে জানান, নড়াইলকে আমরা ইতোমধ্যে মাদকের করাল গ্রাস থেকে অনেকাংশে মুক্ত করে ফেলেছি।
তবে বেশ কিছু মাদকব্যবসায়ী প্রশাসনের চোখকে ফাঁকি দিয়ে নতুন নতুন কৌশল অবলম্বন করে ব্যবসা করা শুরু করছে।
কিন্তু নড়াইল জেলা পুলিশের টিমগুলোর কাছে তাদেরকে পরাজয় বরণ করতে হচ্ছে।
এ কারণে সকলকে মাদক, জঙ্গি ও সন্ত্রাস থেকে দূরে থাকার জন্য কঠোর হুঁশিয়ারিও প্রদান করেন তিনি। তিনি আরও বলেন, নড়াইল জেলাকে মাদকমুক্ত করার লক্ষ্যে মাদক বিরোধী অভিযান চলমান রয়েছে। এ ব্যাপারে কাউকে ছাড় দেয়া হবে না। এজন্য সকলের সহযোগিতা প্রয়োজন।



একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages