উপজেলা ভাইস-চেয়ারম্যান হিসেবে মেহেদী হাসানের শপথ গ্রহণ। একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Tuesday 14 May 2019

উপজেলা ভাইস-চেয়ারম্যান হিসেবে মেহেদী হাসানের শপথ গ্রহণ। একুশে মিডিয়া


জাহিরুল ইসলাম মিলন, যশোর:>>>
যশোরের শার্শা উপজেলা পরিষদের নব নির্বাচিত ভাইস  চেয়ারম্যান মেহদী হাসান শপথ গ্রহণ করেছেন।খুলনা বিভাগীয় কমিশনারের সম্মেলন কক্ষে তিনি সোমবার(১৩ মে) দুপুরে খুলনা বিভাগীয় কমিশনারের সম্মেলন কক্ষে শপথ গ্রহণ করেন।
উক্ত অনুষ্ঠানে শপথ পাঠ করান বিভাগীয় কমিশনার লোকমান হোসেন মিয়া।
খুলনার স্থানীয় সরকার বিভাগের পরিচালক হোসেন আলী খোন্দকারের সভাপতিত্বে শপথ পাঠ অনুষ্ঠানে অতিরিক্ত বিভাগীয় কমিশনার সুবাস চন্দ্র সাহাজেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেন বক্তৃতা করেন।
উপজেলা নিবার্চনে বিজয়ী চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যানদেরকে প্রশাসনের পক্ষ থেকে শুভেচ্ছা জানানো হয়। উপজেলায় নির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের সততানিষ্ঠা ও সরকারের নির্দেশনা মোতাবেক কল্যাণকর উপজেলা গড়ে তোলার আহ্বান জানান বিভাগীয় কমিশনার।
অনুষ্ঠান শেষে উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানরা সরকারের উন্নয়ণ ও সমৃদ্ধিশালী দেশ গড়ে তোলার সকল পরিকল্পনা ও কর্মসূচি সুষ্ঠুভাবে পালন এবং জনগণের অংশগ্রহণে ক্ষুধা-দারিদ্রমাদক ও অনিয়ম-দুর্নীতিমুক্ত উপজেলা গড়ার প্রত্যয় ব্যক্ত করেন।
উল্লেখ্য, শার্শা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মেহেদী হাসান ৩১ মার্চ ২য় মেয়াদে বিনা প্রতিদ্বন্দ্বিতায়  নির্বাচিত হন।
মেহেদী হাসান বর্তমানে শার্শা উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক পদে আছেন। এছাড়াও তিনি বেনাপোল সি এন্ড এফ এসোসিয়েশনের প্রচার ও প্রকাশনা সম্পাদক, সদস্য, জেলা কমিটি বাংলাদেশ ফুটবল ফেডারেশন, সাধারণ সম্পাদক বাংলাদেশ ফুটবল ফেডারেশন, শার্শা উপজেলা কমিটি এবং শার্শা উপজেলা কলেজের ও শার্শা বালিকা বিদ্যালয়ের সভাপতি হিসেবে দায়িত্বরত আছেন।
তিনি বলেন, শপথ গ্রহণের পর আমার দায়িত্ব আরো বেড়ে গেল। আমি শার্শা উপজেলা বাসীর জন্য  বিগত দিনের মত জনগনের পাশে থেকে তাদের জন্য কাজ করতে চাই এবং তাদেরকে সেবা করতে চাই।



একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages