শার্শা সীমান্তে বিজিবির অভিযান ফেন্সিডিল ও মদ সহ আটক ৫। একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Saturday 11 May 2019

শার্শা সীমান্তে বিজিবির অভিযান ফেন্সিডিল ও মদ সহ আটক ৫। একুশে মিডিয়া


এবিএস রনি, যশোর প্রতিনিধি:>>>
খুলনা ২১ বিজিবি ব্যাটালিয়নের অধীনস্থ শার্শা সীমান্তের রুদ্রপুর ক্যাম্পের সদস্যরা শনিবার সকালে সীমান্তে অভিযান চালিয়ে ৬৮ বোতল ফেন্সিডিল সহ মফিজুল মন্ডল (৩০),মোঃ আলমগীর হোসেন(২১),মোঃ ইকবাল হোসেন (২৮),মোঃ তরিকুল ইসলাম (৩৫)ও শহিদুল ইসলাম (৩৫) নামে ৫ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে।আটকরা সবাই এলাকায় মাদক ব্যবসায়ী হিসাবেই পরিচিত বলে জানা গেছে। 
খুলনা ২১ বিজিবি ব্যাটালিয়নের উপ অধিনায়ক মেজর সোহেল আহম্মেদ জানান,গোপন সংবাদের ভিত্তিতে যশোর জেলার শার্শা থানাধীন রুদ্রপুর মাঠের মধ্যে হতে ০৬-০৭ জন বাংলাদেশী চোরাকারবারী দল ভারত হতে আসার সময় ০৪ জন আসামী  তারকাটা বেড়া কাটার সরঞ্জামাদি ও ৬৮ বোতল ফেন্সিডিলসহ আটক করে অপর একজন পালিয়ে যায়। পরবর্তীতে আটককৃত আসামীদেরকে জিজ্ঞাসাবাদের ভিত্তিতে ঘটনার সাথে সংশ্লিষ্ট এবং মদতদাতা হিসেবে শহিদুল ইসলাম (৩৫), পিতা- মোঃ মোসলেম কাজী সকলের গ্রাম- রুদ্রপুর, পোষ্ট- কায়বা, থানা-শার্শা, কে আটক করা হয়। আটককৃত আসামীদেরকে জিজ্ঞাসাবাদে আরো জানা যায়, তারা গত রাত ১২.টার সময় গরু আনার জন্য ভারতের অভ্যন্তরে প্রবেশ করে এবং গরু না পেয়ে ফেন্সিডিল নিয়ে বাংলাদেশে ফেরত আসে।
এছাড়াও রুদ্রপুর বিওপির অন্য একটি টহল দল কর্তৃক ১০ মে পূর্ব রুদ্রপুর মেহগনি বাগান হতে ১৩ বোতল বাংলা মদ আটক করে।দৌলতপুর বিওপির টহল দল কর্তৃক আজ ১১ মে ৩টার সময় দৌলতপুর মাঠের মধ্যে হতে ৭৮ কেজি চা পাতা, ২৩০ বোতল দুলহান কেশ কালার এবং ৩৫০ পিস নেহা মেহেদী আটক করে। আটককৃত মালামালের সর্বমোট মূল্যমান- ১,০৫,৩৫০/- টাকা।
আটককৃত আসামী ও মাদকদ্রব্য শার্শা থানায় সোপর্দ করার কার্যক্রম প্রক্রিয়াধীন এবং অন্যান্য পণ্য সামগ্রী বেনাপোল কাস্টম এ জমা করার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।




একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages