ঠাকুরগাঁও-২ আসনের উন্নয়নের ধারা কে অব্যাহত রাখতে সুজনকে পাশে চায় এলাকাবাসী। একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Thursday 30 May 2019

ঠাকুরগাঁও-২ আসনের উন্নয়নের ধারা কে অব্যাহত রাখতে সুজনকে পাশে চায় এলাকাবাসী। একুশে মিডিয়া


মোঃ জহরুল ইসলাম (জীবন) হরিপুর (ঠাকুরগাঁও) প্রতিনিধি:>>>
সারাদেশের মতো ঠাকুরগাঁও-২ আসনের (বালিয়াডাঙ্গী-হরিপুর) এই দুই উপজেলার উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে  সুজনকে পাশে চাই এলাকাবাসী ।
এলাকাবাসী বলেন, অবশ্যই নিজ উপজেলার উন্নয়নের পক্ষে তার বাবার মতো এমপি পুত্র সুজনকে আমরা সবাই ভালোবাসি । আমরা আশা করি তার বাবা আলহাজ্ব মোঃ দবিরুল ইসলাম এমপির মতোই জনগনের ভালোবাসার গভীরে রয়েছেন তিনি। এলাকার জনগন আরো বলেন, এমপি পুত্র সুজনকে ভালোবাসার চাদরে আগলে রেখে নিজ নিজ উপজেলার উন্নয়নের ধারা কে অব্যাহত রাখবো।
তারা আরো বলেন, ৭ম বারের এমপি আলহাজ্ব মোঃ দবিরুল ইসলামের বড় ছেলে কর্মীবান্ধব জননেতা প্রভাষক মাজহারুল ইসলাম সুজন কে ভালোবাসার মতো সমর্থক দুই উপজেলার সব জায়গাতেই আছে ।
মসজিদ, মাদ্রাসা, মন্দির ও রাস্তা-ঘাটের উন্নয়নসহ ঠাকুরগাঁও-২ আসনের উন্নয়নকে বাস্তবায়ন করতে  নিরলস ভাবে কাজ করে চলেছেন, সাংগঠনিক সম্পাদক বাংলাদেশ আওয়ামীলীগ ঠাকুরগাঁও জেলা। যুব সমাজের অহংকার, তারুন্যের প্রতীক, জননেতা প্রভাষক মোঃ মাজহারুল ইসলাম সুজন । যেখানেই যায়‌ তার নামের শ্লোগানে উন্নয়নের কথা শুনতে পায়, তাই আমরা নিশ্চিত এলাকার সব মানুষ এখন শুধু তার  কথাই বলে।
ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের সাংগঠিক সম্পাদক ও কর্মীবান্ধব জননেতা প্রভাষক মাজহারুল ইসলাম সুজন বলেন, আমি জানি সারাদেশের মতো নিজ আসনের উন্নয়নের কথা ভেবে আপনারা ভোট দিয়ে আমার বাবা কে ঠাকুরগাঁও-২ আসনে ৭বারের মতো এমপি বানিয়েছেন তাই আমি আপনাদের আবারো বলতে চাই আপনারা দেশের উন্নয়নের পাশাপাশি নিজ আসনের উন্নয়নের ধারাকেও অব্যাহত রাখতে  যোগ্য ব্যক্তিকেই আপনার মুল্যবান ভোট দিয়ে জয়যুক্ত করে এলাকার উন্নয়ন বুঝে নিবেন।




একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages