বাঁশখালীর বাহারছড়া ও শেখেরখীলে সংঘর্ষে গুলিবিদ্ধ সহ আহত ৩০, আশংকজনক ১৩। একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Friday 17 May 2019

বাঁশখালীর বাহারছড়া ও শেখেরখীলে সংঘর্ষে গুলিবিদ্ধ সহ আহত ৩০, আশংকজনক ১৩। একুশে মিডিয়া


একুশে মিডিয়া, চট্টগ্রাম প্রতিনিধি:>>>
চট্রগ্রামের বাশঁখালী উপজেলার বাহারছড়া ও শেখেরখীল ইউনিয়নে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে পৃথক সংঘর্ষের ঘটনা ঘটেছে। শুক্রবার (১৭ মে) দুপুর থেকে বিকাল পর্যন্ত পৃথক সংঘর্ষের ঘটনায় মহিলাসহ ৭ জন গুলিবিদ্ধ ও আহত হয়েছে ৩০ জন ।
সংঘর্ষ চলাকালীন সময়ে উভয় পক্ষের মধ্যে ১০ থেকে ১৫ রাউন্ড গুলিবিনিময়ের ঘটনা ঘটেছে । আহতদের মধ্যে আশংকাজনক অবস্থায় ১৩ জনকে  চমেকে প্রেরন করেছে বলে হাসপাতাল সুত্রে জানা যায় ।
এদিকে এ রিপোর্ট লেখা সংঘর্ষের ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন এবং আহতদের পরিবার মামলার প্রস্ততি নিচ্ছিল । 
স্থানীয় ও পুলিশ সুত্রে জানা যায়  উপজেলার বাহারছড়া ইউপির ইলশা গ্রামেরমৃত মোহাম্মদ মিয়ার পুত্র কালা ঝুন্টুর সাথে একই এলাকার দলিলুর রহমানের নুরুল আবছারের সমাজ নিয়ে দীর্ঘদিনের দ্বন্ধ ফের রক্তক্ষয়ী সংঘর্ষে রুপ নিয়েছে।
এই নিয়ে শুক্রবার দিকে কালা ঝুন্টুর লোকজন নুরুল আবছারের সমাজের লোকজনের উপর অস্ত্রশস্ত্র নিয়ে হামলা করে ।  ঘন্টা ব্যাপী চলা হামলায় ১০/১৫ গুলিবর্ষনের ঘটনাও ঘটে। সংর্ঘষে গুরিবিদ্ধ ৭ জন ।
তাছাড়া একই সংঘর্ষের ঘটনায় আহত হয়েছে অন্তত ১২ জন । অপরদিকে শেখেরখীল ইউপির গুইল্যাখালী এলাকায় বাড়ির সীমানা বিরোধ নিয়ে সংঘর্ষের ঘটনা ঘটেছে ।
এ ঘটনায়  আহত হয়েছে অন্তত ১১ জন । পৃথক সংঘর্ষের ঘটনায় বাহারছড়া ইলশা গ্রামের গুলিবিদ্ধ আহতেরা হলেন রেনু আক্তার (৩০),আনসার (৩২), জাহেদ  (২৪), শাহজাহান (৩৮), সুরা আহমদ(৩২), মোরশেদ (২৮),ওসমান (২৪)।
অপরদিকে শেখেরখীল ইউপির গুইল্যাখালী এলাকায় বাড়ির সীমানা বিরোধ নিয়ে সংঘর্ষে আহতেরা হলেন নেজাম উদ্দিন (২০), আহমদ হোসেন (৩২), আমির হোসেন (৩৫) নুরুন্নআহার (৫০ নেছারুল ইসলাম(৪৩),জফুর উদ্দিন(২৭) কে  সহ ১৩ জনকে চমেকে হাসপাতালে প্রেরন করেছে কর্তব্যরত চিকিৎসক । 
এ ব্যাপারে থানা পুলিশের ওসি মো: কামাল হোসেন সংঘর্ষের ঘটনা শিকার করে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন ও দুস্কৃতকারীদের ধরতে অভিযান চলছে বলে জানিয়েছেন ।
এদিকে পৃথক সংঘর্ষের ঘটনায় উভয় পক্ষের লোকজনের মাঝে উত্তেজনা চলছিল । রাতে এ রিপোর্ট লেখা পর্যন্ত কোন মামলা হয়নি বলে থানা সুত্রে জানা যায় ।





একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages