নড়াইলে পুলিশ মেসে বিনামূল্যে মাছ বিতরণ করলেন: পুলিশ সুপার জসিম উদ্দিন। একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Tuesday 21 May 2019

নড়াইলে পুলিশ মেসে বিনামূল্যে মাছ বিতরণ করলেন: পুলিশ সুপার জসিম উদ্দিন। একুশে মিডিয়া


উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি■:>>>
নড়াইল পুলিশ লাইন মেসে সম্পূর্ণ বিনামূল্যে মাছ বিতরণ করেছেন নড়াইলের পুলিশ সুপার মোঃ জসিম উদ্দিন, পিপিএম (বার)।
মঙ্গলবার (২১ মে) সকাল ১০টায় পুলিশ লাইনের ৪টি পুকুরের মধ্যে ১টি পুকুর থেকে বিভিন্ন প্রজাতির আহরণকৃত প্রায় ৫ মণ মাছ নড়াইল পুলিশ লাইন মেসে এবং নড়াইল জেলা পুলিশের যে সকল সদস্যবৃন্দ সপরিবারে বসবাস করেন তাদের মাঝে এ মাছ বিতরণ করা হয়।
জানান, গত বছর এ মৌসুমে পুলিশ লাইনের ৪টি পুকুরে সব মিলিয়ে ১৩ হাজার মাছের পোনা অবমুক্ত করা হয়। পরবর্তীতে সঠিক পরিচর্যায় কোনো রাসায়নিক দ্রব্য ব্যবহার ব্যতিরেকে মাছগুলি বেড়ে ওঠে।
পবিত্র রমজান মাসে পুলিশ লাইন মেসে ও পুলিশ সদস্যদের মাঝে এ মাছ বিতরণ করায় পুলিশ সদস্যরা সন্তোষ প্রকাশ করেছেন।
মাছ বিতরণকালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন নড়াইলের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ শরফুদ্দীন, নড়াইল পুলিশ লাইনের আর.আইসহ অন্যান্য পুলিশ সদস্যবৃন্দ।
এ সময় গণমাধ্যমকর্মীদের মধ্যে উপস্থিত ছিলেন, নড়াইল জেলা অনলাইন মিডিয়া ক্লাবের সভাপতি উজ্জ্বল রায়, সাধারণ সম্পাদক মোঃ হিমেল মোল্যাসহ ক্লাবের সকল সদস্যবৃন্দসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ,।
মাছ বিতরণকালে নড়াইলের পুলিশ সুপার মোঃ জসিম উদ্দিন, পিপিএম (বার) বলেন, আমি নড়াইলে যোগদানের আগে এই পুকুরগুলো পরিত্যক্ত অবস্থায় পড়ে ছিল।
পরবর্তীতে আমি পুকুরগুলো পরিচ্ছন্ন করে সেখানে মৎস্য চাষ শুরু করি।
এতে করে নড়াইল পুলিশ লাইন মেসে অবস্থানরত পুলিশ সদস্যদের মাছের চাহিদা অনেকাংশে পূরণ হবে। সেই সাথে পুকুরগুলি পরিচ্ছন্ন থাকায় পরিবেশের ভারসাম্যও রক্ষা হচ্ছে বলেও তিনি মতামত ব্যক্ত করেন।
ফোর্সদের উদ্দেশ্যে বলেন, পুলিশ জনগণের বন্ধু এ কথা পুঁথিতে নয় কাজেই প্রমাণ করতে হবে।
ভালো কাজে পুরস্কার, খারাপ কাজে তিরস্কার-এ মর্মবাণী পুলিশের প্রতিটি কার্যক্রমে বহাল থাকবে। সেই সাথে যারা উক্ত অনুষ্ঠানে ভালো পোশাক-পরিচ্ছদ পরিধান করে অংশগ্রহণ করেন তাদেরকে পুরস্কৃত করা হবে।
এছাড়াও যারা মাদকের সাথে জড়িত তাদেরকে শাস্তির আওতায় আনা হবে। সকলকে মাদক, জঙ্গি, সন্ত্রাস, ইভটিজিং ও বাল্যবিবাহ রোধে একযোগে কাজ করার উদাত্ত আহ্বানও জানান তিনি।
অপ্রীতিকর ঘটনা রোধে সকলকে কঠোর নজরদারি রাখার জন্যও নির্দেশনা প্রদান করেন। তিনি আরও বলেন, পুলিশ ক্ষমতার বলে কাউকে কোনো প্রকার হয়রানি না করে সেদিকেও খেয়াল রাখতে হবে।
কারো বিরুদ্ধে কোনো অভিযোগ পাওয়া গেলে তাকে কঠোর শাস্তি পেতে হবে বলেও হুশিয়ারি প্রদান করেন।



একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages