- Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Wednesday 15 May 2019


সবুজ সরকার, (সিরাজগঞ্জ) প্রতিনিধি:>>>
সিরাজগঞ্জের বেলকুচিতে অগ্নিকান্ডে ভস্মীভূত হয়েছে। এতে কারখানার মালিকের প্রায় আরাই কোটি টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে।
মঙ্গলবার দিবাগত গভির রাতে উপজেলার সদর ইউনিয়নের দারিয়াপুর গ্রামে সিদ্দিক মন্ডলের বসত বাড়িতে মেসার্স  মুন্নী কটেজ ইন্সষ্ট্রিজ ফ্যাক্টরিতে এ অগ্নিকান্ডের ঘটনার ঘটে। এতে কারখানার ৪ টি চায়না পাওয়ারলুম, ১৮ টি কাঠ পাওয়ারলুম সহ সরঞ্জাম ও কারখানার কাচামাল পুড়ে ভস্মীভূত হয়। এছাড়া কারখানার চার পাশের ফল ও ফলজ গাছ পুড়ে যায়। এতে ঐ মালিকের প্রায় আড়াই কোটি টাকা ক্ষয়-ক্ষতি হয়েছে বলে জানান।
মেসার্স মুন্নী কটেজ ইন্সষ্ট্রিজ কারখানার মালিক সিদ্দীকুর মন্ডল জানান, আমার কারখানার সম্পূর্ণ পুড়ে ছাই হয়েছে। প্রায় আড়াই কোটি টাকার ক্ষতি হয়ে এখন আমার পথে বসার অবস্থা। আমার আর কিছু রইলোনা। আমার আড়াই কোটি টাকার ক্ষতি হয়েছে। তিনি আরও বলেন, কিছু দিন পূর্বে চাচাতো ভাই আলম মন্ডলের ছেলে ইকরামুলের সাথে ঝগড়া হয় এই সূত্রের জের ধরেই সে অগ্নিকান্ডের ঘটনা ঘটিয়েছে।
স্থানীয়া ইউপি সদস্য শামছুল হক লিটন সহ স্থানিয়রা জানান, মঙ্গলবার গভিররাতে সিদ্দীকুর মন্ডলের বাড়িতে হঠাৎ চিৎকার শব্দ শুনতে পাই, আমরা ছুটে এসে অগ্নিকান্ড দেখতে পাই। কিন্তু বৈদ্যুতিক সংযোক থাকায় আমরা ভয়ে কাছে যেতে পারি নাই পল্লী বিদ্যুৎ  অফিসে যোগাযোগ করলে তারা ফোন রিসিভ করে কথা বলেনি। ফায়ার সার্ভিস ও থানা পুলিশ ঘটনাস্থলে আসার পর তারা ফোন করায় বিদ্যুৎ লাইন বন্ধ করে দেয়। পরে আমারা এলাকাবাসী সহযোগিতা করে আগুন নিয়ন্ত্রন আনার চেষ্টা করি।এলাকা বাসী আরও বলেন, পল্লী বিদ্যুতের বেলকুচি জোনাল অফিসের কর্মকতাদের গাফলাতির কারনে ক্ষতির পরিমান বেশি হয়েছে।
বেলকুচি ফায়ার সার্ভিসের লিডার আল আমিন জানান, আমার থানা পুলিশের মাধ্যমে অগ্নিকান্ডের ঘটনা জানতে পারি, তাৎক্ষনিক ভাবে ঘটনাস্থলে গিয়ে স্থানিয়দের সহযোগিতায় আগুন নিয়ন্ত্রনে আনা হয়েছে।



একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages