দোহারে অস্ত্র ও মাদকসহ আটক-৩। একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Friday 10 May 2019

দোহারে অস্ত্র ও মাদকসহ আটক-৩। একুশে মিডিয়া


মোঃ জাকির হোসেন, জেলা প্রতিনিধি-ঢাকা:>>>
ঢাকার দোহারে অভিযান পরিচালনা করে শেখ মো. রুবেল (৩২) নামে একব্যক্তিকে আটক করেছে পুলিশ। এছাড়া পশ্চিম লটাখোলা এলাকা থেকে মাদক ব্যবসায়ী রবিউল (২০) ও মো. হযরত আলী (৩৫) নামে আরও দুই মাদকসেবীকে আটক করেছে বলে সংবাদ পাওয়া যায়।
আটককৃতদের সাথে থাকা তিনশত পুড়িয়া ইরোইন, ৩০পিচ ইয়াবা ও অস্ত্র উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার বেলা ১১টায় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজ্জাদ হোসেন প্যাডে লিখিত প্রেস নোটে সাংবাদিকদের এ তথ্য জানান।
পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার গাজীরটেক এলাকায় শেখ মো. রুবেলের বাড়ীতে অস্ত্র মজুদ করা হয়েছে জানতে পেরে দোহার থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজ্জাদ হোসেনের নেতৃত্বে উপ-পরিদর্শক অপূর্ব দত্ত, নূর মোহাম্মদ খান, সহকারী উপ-পরিদর্শক মো. ইব্রাহিম খলিল, শিমুল শাহ সহ সঙ্গীয় ফোর্স অভিযান পরিচালনা করেন।
এসময় রুবেলের শয়নকক্ষের ভিতর থেকে একটি ওয়ান স্যুটার গান, দুই রাউন্ড শট গানের কার্তুজ, দুইটি স্টিল ও লোহার তৈরী ক্রিজ, একটি তলোয়ার, দা ও দুইটি চাপাতি উদ্ধার করা হয়।
এছাড়া উপজেলার চর লটাখোলা এলাকায় আবুল হোসেনের বাড়ীর কাছ থেকে ৩০০ পুরিয়া হেরোইন ও ৩০ পিচ ইয়াবাসহ রবিউল (২০) কে আটক করা হয় এবং থানার মোড় এলাকায় মদ্যপ অবস্থায় মাদকসেবী মো. হযরত আলীকে আটক করা হয়।
ওসি সাজ্জাদ হোসেন জানান, আটককৃতদের বিরুদ্ধে অস্ত্র ও মাদক আইনে মামলা দিয়ে আসামীদের আদালতে প্রেরণ করা হয়েছে।



একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages