শাশুড়ির পরকীয়ায় কাল হলো হামিদা ও তার দু'সন্তানের!। একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Monday 27 May 2019

শাশুড়ির পরকীয়ায় কাল হলো হামিদা ও তার দু'সন্তানের!। একুশে মিডিয়া


জাহিরুল ইসলাম মিলন, যশোর:>>>
যশোরের শার্শায় পরকীয়াসহ পারিবারিক কলহে মা সহ দুই শিশু সন্তানের মমান্তিক মৃত্যু হয়েছে। পরিবারের পক্ষে বিষ খেয়ে আত্নহত্যা করেছে বলে প্রচার করলেও নিহতের স্বজদের দাবী পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। পুলিশ প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য শ্বশুর শাশুড়ী সহ তিনজনকে আটক করেছে।
রবিবার(২৬ মে) রাত ১১টার দিকে ঘটনাটি ঘটেছে শার্শা উপজেলার দীঘা চালিতাবাড়িয়া গ্রামে। নিহতরা হচ্ছেন- দীঘা চালিতাবাড়িয়া গ্রামের ইব্রাহিমের স্ত্রী হামিদা খাতুন (৩৫), মেয়ে শারিফা খাতুন (১২) ও ছেলে সোহান হোসেন (৫)। লাশ উদ্ধার করে পোস্ট মর্টেমের জন্য যশোর মর্গে প্রেরন করা হয়েছে।
স্বামী ইব্রাহিম কায়বা ইউনিয়ন পরিষদের নিকটে চা বিক্রি করে সংসার চালাতো। তারা ঐ দোকানের পাশেই ঘর বেঁধে বসবাস করতো। স্থানীয়রা ও কায়বা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাসান ফিরোজ আহমেদ টিংকু বলেন, রবিবার ইব্রাহিম ও হামিদা পারিবারিক কলহে জড়িয়ে দিনভর গন্ডগোল করে। এতে হামিদার শ্বাশুড়ি জামিলা খাতুন ছেলের পক্ষ নিয়ে তাকে মারধোর করলে রাগে ক্ষোভে সে নিজে এবং দু'সন্তানসহ ‘বিষ ট্যাবলেট’ খেয়ে আত্নহত্যা করে। তাদেরকে নাভারন হাসপাতালে নিলে ডাক্তার তাদের মৃত্যু ঘোষনা করেন।
শার্শা থানার ওসি মসিউর রহমান জানান, পারিবারিক কলহে তাদের মৃত্যু’র ঘটনা ঘটেছে। সোমবার (২৭ মে) সকালে লাশ উদ্ধার করে যশোর মর্গে প্রেরন করা হয়েছে। জিঞ্জাসাবাদের জন্য ইব্রাহিমের বাবা আরাফাত হোসেন (৬৫), মা মরিয়ম বেগম(৪৫) ও প্রতিবেশি ছিদ্দিক হোসেনকে (৫০) আটক করা হয়েছে। পারিবারিক কলহ আত্নহত্যার কারণ হিসেবে ধারনা করা হচ্ছে তবে বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। যশোর পুলিশ সুপার মঈনুল হক ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
নিহতের মা কোহিনুর খাতুন ও ভাই ইউনুস আলী জানান, দীর্ঘদিন ধরে তার মেয়েকে তার শ্বশুর - শ্বাশুড়ি নির্যাতন করে আসছিল। তার শ্বাশুড়ীর সাথে প্রতিবেশী যুবকের পরকীয়া সম্পর্ক দেখে ফেলায় হত্যা পরিকল্পনা করা হয়। পরে পরিকল্পিতভাবে হত্যা করে আত্নহত্যা বলে প্রচার করছেন তারা। প্রতিবেশি ছিদ্দিকের সাথে হামিদার শ্বাশুড়ি মরিয়ম বেগমের অবৈধ সম্পর্ক ছিল। আর এটা জেনে ফেলায় আমার মেয়ের জন্য কাল হয়েছে। এঘটনার সুষ্ঠু বিচারসহ দোষীদের দৃষ্টান্তমূলক ফাঁসি চান স্বজনেরা।


একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages