কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার প্রবাসী রেমিট্যান্স যোদ্ধার দুবাইতে মৃত্যু বরণ। একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Wednesday 8 May 2019

কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার প্রবাসী রেমিট্যান্স যোদ্ধার দুবাইতে মৃত্যু বরণ। একুশে মিডিয়া



এম এ হাসান, কুমিল্লা:>>>
কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার মধ্যে প্রাচ্যের আরব দেশ আবুধাবিতে স্ট্রোক করে এক প্রবাসী রেমিট্যান্স যোদ্ধার মৃত্যু সংবাদ জানা গেল।জানা যায় (৭ই মে) মঙ্গলবার বাংলাদেশ সময় ভোর প্রায় ৫ টা ৩০ মিনিটের সময় আবুধাবির আল-আইন এলাকায় একটি হাসপাতালে জসিম উদ্দিন (৩৫) নামের এক প্রবাসী বাংলাদেশী মৃত্যু বরণ করেন।
( ইন্নানিল্লাহি ওয়াইন্না ইলাহি রাজিউন) আল-আইন প্রবাসী কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার বাসিন্দা গোলাম কিবরিয়া আরিফ জানায় প্রতিদিন এর ন্যায় কাজ শেষে রুমে গিয়ে ঘুমানোর সময় হটাৎ বুকে ব্যাথা অনুভব করে স্ট্রোক করেন জসিম উদ্দিন, স্থানীয় বাংলাদেশীদের সহযোগিতায় আল-আইন এলাকায় একটি হাসপাতালে ভর্তি করানোর পর কিছুক্ষণের মধ্যে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত বলে ঘোষণা করেন।
স্ট্রোক করে মৃত্যু বরণ করা যুবক কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার নলকুড়ি গ্রামের আব্দুল লতিফের ছেলে জসিম উদ্দিন। তিনি  সুদীর্ঘ সময় ধরে তিনি আল-আইন এলাকায় নিজস্ব একটি দোকান পরিচালনা করে আসছিলো।ব্যক্তিগত জীবনে তিনি রাকিব নামের  ১ টি পুত্র সন্তানের জনক ছিলেন।
এদিকে জসিম উদ্দিন এর এমন অনাকাঙ্ক্ষিত হটাৎ চলে যাওয়া কিছু তে মানতে পারছেনা স্থানীয় সদর দক্ষিণ উপজেলার কালিবাজার নলকুড়ি এলাকার বন্ধু মহল।আমাদের প্রতিনিধি র সাথে আলাপকালে কালিবাজার মনিপুর গ্রামের মনির হোসেন জানায় অত্যান্ত সহজ সরল প্রকৃতির ভালো মানুষ ছিলেন জসিম উদ্দিন।
এলাকায় যে কোন সামাজিক সাংস্কৃতিক অনুষ্ঠানে তিনি সহযোগিতার হাত বাড়িয়ে দিতেন।জসিম উদ্দিন এর বাড়ীতে শোকের মাতম বইছে একমাত্র পুত্র পিতার জন্য হৃদয় বিদারক আহাজারিতে মহুর্তে পরিবেশ ভারি হয়ে যাচ্ছে। নিহত এর পরিবার এর প্রত্যাশা দ্রুত মরদেহ দেশে আসার জন্য স্থানীয় প্রবাসী কল্যান সংস্থার সুদৃষ্টি কামনা করেন।





একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages