যশোরের শার্শায় স্বর্ণ আত্মসাতের অভিযোগে পুলিশ ক্লোজড। একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Tuesday 21 May 2019

যশোরের শার্শায় স্বর্ণ আত্মসাতের অভিযোগে পুলিশ ক্লোজড। একুশে মিডিয়া


জাহিরুল ইসলাম মিলন, যশোর:>>>
ভারতে পাচার করার সময় দুই স্বর্ন বহনকারীকে আটক করে স্বর্ন আত্মসাৎ করার অভিযোগে যশোরের শার্শার বাগআঁচড়া পুলিশ ক্যাম্পের তিনি পুলিশ সদস্যকে ক্লোজ করা হয়েছে।
আত্মসাৎকৃত পুলিশ সদস্যরা হলো এ এসআই তবিবুর রহমান, এ এসআই রঞ্জন ও কনষ্টেবল তুষার । এ ব্যাপারে ওই তিনজনকে স্বর্ন আত্মসাতের অভিযোগে যশোর পাঠানো হয়েছে ।
গতকাল সোমবার (২০মে) বিকাল ৫টার সময় তারা এ ঘটনা ঘটান।
বাগআঁচড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ সুখদেব জানায় গতকাল সোমাবার বিকাল ৫ টার সময় স্বর্ন চোরাচালানি বেনাপোল পোর্ট থানার সাজেদুর রহমান ও আক্তার হোসেনকে এএসআই তবিবুর , এএসআই রঞ্জন ও কনষ্টেবল তুষার আটক করে ক্যাম্পে না এনে তাদের ছেড়ে দেয়। স্বর্ন আটকের কোন তথ্যও তারা ক্যাম্প ইনচার্জকে অবহিত না করে তারা আত্মসাতের জন্য নিজেদের কাছে রেখে দেয়। 
এ ঘটনা জানাজানি হলে তাৎক্ষনিকভাবে ঐ তিনজন পুলিশ সদস্যকে জিজ্ঞাসাবাদ করলে এর সত্যতা মেলে। স্বর্ন আত্মমসাতের ঘটনায় শার্শা থানায় একটি মামলা হয়েছে বলে তিনি জানান এবং তাদের নিকট থেকে আত্মসাৎকৃত ৮ টি স্বর্নের বার উদ্ধার করা হয়।
এ ব্যাপারে শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম মশিউর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, তাদের যশোরে পাঠানো হয়েছে। মামলা হয়েছে কিনা জানতে চাইলে তিনি বলেন, এখনো উপরের থেকে কোন সিদ্ধান্ত আসে নাই। পরে বিস্তারিত জানানো হবে।



একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages