পলাশবাড়ী থানায় চার ছেলের বিরুদ্ধে বাবার অভিযোগ। একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Wednesday 29 May 2019

পলাশবাড়ী থানায় চার ছেলের বিরুদ্ধে বাবার অভিযোগ। একুশে মিডিয়া


একুশে মিডিয়া,  গাইবান্ধা প্রতিনিধিঃ 
গাইবান্ধার পলাশবাড়ীতে  চার সন্তানের বিরুদ্ধে বৃদ্ধা  বাবা-মার ওপর নির্যাতন, প্রতারণা করে জমি লিখে নেওয়া ও প্রাণনাশের হুমকির অভিযোগ। বাবা জয়নাল  নিজেই বাদী হয়ে চার সন্তানের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। 
আজ মঙ্গলবার (২৮ মে) দুপুরে পলাশবাড়ী থানায় ছেলে  আব্দুস সামাদ, মিজানুর রহমান, আজিজার রহমান ও লেবু মিয়াসহ চার ছেলেকে আসামি করে এ অভিযোগ করেন বৃদ্ধ বাবা জয়নাল আবেদিন। লিখিত অভিযোগটি আমলে নিয়ে জয়নাল আবেদিন ও তার স্ত্রীর পাশে থাকাসহ তদন্ত করে আইনি ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিয়েছে পলাশবাড়ী থানার অফিসার ইনচার্জ ( ওসি) মাসুদার রহমান মাসুদ।
জানাযায়, উপজেলা সদরের হিজলগাড়ী গ্রামের মৃত কিশমত উল্লাহ আকন্দের ছেলে জয়নাল আবেদিনের চার ছেলে ও চার মেয়ে রয়েছে। তাদের মধ্যে দুই ছেলে নিজ এলাকায় ব্যবসা করেন এবং দুই ছেলে দীর্ঘদিন বিদেশ ছিলেন।
চার মেয়েকে বিয়ে দিয়েছেন অনেক আগেই।  ইট ভাটার  ব্যবসা করতেন জয়নাল আবেদিন।  জয়নাল আবেদিনের প্রথম স্ত্রী মারা যাওয়ায় পিয়ারা বেগম নামে এক নারীকে দ্বিতীয় বিয়ে করেন। তবে দ্বিতীয় স্ত্রীর কোনও সন্তান নেই। বর্তমানে চার ছেলেই বিয়ে করে আলাদা সংসার পেতেছেন।
জয়নাল আবেদিনের অভিযোগ, ২০০৭ সালে হজে যাওয়ার সময় পাসপোর্ট আর ভিসার কথা বলে টিপ সই নিয়ে প্রতারণা করে  সাড়ে ১৪ বিঘা জমি লিখে নেয় চার ছেলে। এ নিয়ে তিনি আদালতে মামলা করেন।  মামলার পর জাল দলিলের প্রমাণ মিললে বিজ্ঞ আদালত তার পক্ষে ডিক্রি জারি করেন এবং ওই দলিল বাতিলের ঘোষণাসহ বিবাদীদের নোটিশ প্রদান করেন।
জয়নাল আবেদিন জানান, আদালতের ডিক্রির পর থেকে আমার ওপর ক্ষিপ্ত হয়ে ওঠে চার ছেলে। জমি লিখে নিতে স্বাক্ষরের চেষ্টা, বাড়ি থেকে তাড়িয়ে দেওয়াসহ আমার ওপর নির্যাতন শুরু করে।  এতেও রাজি না হওয়ায় গত ২৩ মে বিকালে চার ভাই মিলে আমার বাড়িতে ঢুকে গালিগালাজ শুরু করে। এক পর্যায়ে তারা আমাকে ঘাড় ধাক্কা দিয়ে বাড়ি থেকে বের করে দেওয়ার চেষ্টা করে। এসময় তারা আমার স্ত্রী পিয়ারা বেগমকে মারধর করে। জীবনের শেষ বয়সে এসেও ছেলেদের নির্যাতন সহ্য করতে হচ্ছে। বাধ্য হয়ে প্রতিকার চেয়ে চার ছেলের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ করেছি।
তবে প্রতারণা করে জমি লিখে নেওয়ার অভিযোগ অস্বীকার করছেন অভিযুক্ত ছেলেরা। নির্যাতন আর হুমকির অভিযোগও মিথ্যা বলে দাবি করছেন তারা।
এ বিষয়ে পলাশবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) মাসুদুর রহমান মাসুদ জানান,তদন্ত করে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা  হবে। এছাড়া ওই বৃদ্ধ দম্পতির নিরাপত্তায় কোনও ব্যাঘাত যাতে না ঘটে তারও ব্যবস্থা নেওয়া হবে।



একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages