নোমান হত্যাকারীদের ফাঁসির দাবিতে ভোলায় মানববন্ধন ও সড়ক অবরোধ। একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Thursday 9 May 2019

নোমান হত্যাকারীদের ফাঁসির দাবিতে ভোলায় মানববন্ধন ও সড়ক অবরোধ। একুশে মিডিয়া



এম.হাসনাইন আহমেদ হাওলাদার, বোরহানউদ্দিন, (ভোলা) প্রতিনিধি:>>>
দ্বীপ জেলা ভোলার বোরহানউদ্দিন উপজেলার মনিরাম বাজারের নব ইলেকট্রনিক্স ব্যবসায়ী মোঃ নোমান হত্যার বিচারের দাবিতে মানববন্ধন,বিক্ষোভ ও সড়কপথ অবোরধ করেছেন পরিবারের লোকজন ও বিভিন্ন এলাকার নারী/পুরুষ সহ সর্বস্তরের জনগণ।
আজ বৃহস্পতিবার সকাল ১১ ঘটিকায় উপজেলার মনিরাম বাজার সংলগ্ন ভোলা-চরফ্যাশন মহাসড়কে ঘন্টাব্যাপী "বিচার চাই বিচার চাই, নোমান হত্যার বিচার চাই" ফাঁসি চাই ফাঁসি চাই, নোমান হত্যার ফাঁসি চাই"। এই স্লোগানে মুখরিত করে তোলে মনিরামের সড়কপথ।
এ মানববন্ধন চলাকালীন সময়ে রাস্তার দুপাশে দীর্ঘ যানযটের সৃষ্টি হয়। পরে বোরহানউদ্দিন থানা
পুলিশের একটি ভিকটিম এসে পরিস্থিতি নিয়ন্ত্রে আনে। 

মানববন্ধনে বক্তারা নোমান হত্যাকাণ্ডের সুষ্ঠু তদন্তের মাধ্যমে আসামীদের দ্রুত গ্রেফতার ও দোষী ব্যক্তিদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন।
মামলার তথ্য বিবরন থেকে যানা যায় যে,সৌদি প্রবাসী মোঃ ফিরোজ আলম এর একমাত্র ছেলে মোঃ নোমান মনিরাম বাজারের নব ইলেকটনিক্স ব্যবসায়ী।
সূত্রে, সবসময়ই বন্ধুদের সাথে ঘুরে বেড়াতো নোমান। হঠাৎ করেই গত ৪ই মে নিজ বাসা থেকে বের হয়েই নিখোজঁ হয়ে যায় নোমান। পরে ৫ই মে টবগী ইউনিয়নের মুলাইপত্তন গ্রামের একটি নালা থেকে ল্যাপ পেচানো অবস্থায় নোমানের মরদেহ (লাশ) উদ্ধার করে বোরহানউদ্দিন থানা পুলিশ।
এই মর্মান্তিক হত্যার ঘটনার ফলে নোমান এর বাবা মোঃ ফিরোজ আলম বাদী হয়ে (১২) জনকে আসামী করে বোরহানউদ্দিন থানায়
একটি হত্যা মামলা দায়ের করে।
পুলিশ এই ঘটনায় তাৎক্ষণিকভাবে ৩ জনকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হলেন-মোঃ তুহিন,মোঃ সোহাগ ও মোঃ তামিম।
মানববন্ধন শেষমুহুর্তে উপজেলা পরিষদের চেয়ারম্যান জনাব আবুল কালাম আজাদ এসে মৃত নোমানের মর্মাহত পরিবার ও জনগনের উদ্দেশ্যে সংক্ষিপ্ত বক্তব্যকালে বলেন, আজ আপনাদের সাথে আমি এবং উপজেলা প্রশাসন আমরা সবাই মর্মাহত। আপনারা কেউই হতাশ হবেন না, নোমান হত্যাকাণ্ডের সাথে যারাই জড়িত আছে, সে যেই হউক সকলকেই দ্রুত আইনের আওতায় নিয়ে আসা হবে।
পরে, বোরহানউদ্দিন থানার নবনিযুক্ত অফিসার ইনচার্জ (ওসি) মু.এনামুল হক বলেন, যারা এই হত্যাকাণ্ডের সাথে জড়িত তাদেরকে আগামী ৭২ ঘন্টার মধ্যেই গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যাবস্থা করা হবে।




একুশে মিডিয়া/এমএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages