স্বেচ্ছাচারিতা ও অনিয়মের অভিযোগ এনে প্রশিক্ষিত যুব সংঘ এর আহ্বায়ক ও সদস্য সচিব সহ অর্ধশতাধীক সদস্যের পদত্যাগ। একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Friday 31 May 2019

স্বেচ্ছাচারিতা ও অনিয়মের অভিযোগ এনে প্রশিক্ষিত যুব সংঘ এর আহ্বায়ক ও সদস্য সচিব সহ অর্ধশতাধীক সদস্যের পদত্যাগ। একুশে মিডিয়া


মোঃ আরিয়ান আরিফ, ভোলা:>>>
ভোলার সামাজিক সংগঠন ধনিয়া প্রশিক্ষিত যুব সংঘ এর প্রতিষ্ঠাকালীন সভাপতি মোঃ বিল্লাল হোসেন ও সাধারন সম্পাদক মোঃ ইসমাইলের বিরুদ্ধে স্বেচ্ছাচারিতা ও অনিয়মের অভিযোগ উঠেছে। এ কারণে আহ্বায়ক ও সদস্য সচিব সহ ২৫ জন সদস্যের পদত্যাগ করেছে।

শুক্রবার (৩১ শে মে) সন্ধ্যায় এক প্রেস বিজ্ঞপ্তি মাধ্যমে এ পদত্যাগের কথা ঘোষণা করেন সংস্থাটির আহ্বায়ক মোঃ হেলাল উদ্দিন মাষ্টার।
তিনি বলেন,ধনিয়া প্রশিক্ষিত যুব সংঘ এর প্রতিষ্ঠাকালীন সভাপতি মোঃ বিল্লাল হোসেন ও সাধারন সম্পাদক মোঃ ইসমাইল বিরুদ্ধে স্বেচ্ছাচারিতা ও অনিয়মের দুর্নীতির কারণে আমি ও সদস্য সচিব সহ ৫০ জন সদস্য পদত্যাগ করতে বাধ্য হয়েছি।তাদের দুর্নীতির জন্য ধনিয়া প্রশিক্ষিত যুব সংঘ এখন ধ্বংসের মুখে। তাদের এ অনিয়ম দুর্নীতি ঘটনা বহুবার ঘটেছে। কিন্তু তার কোন সঠিক সমাধান হয়নি। তাছাড়া একটি সামাজিক সংগঠন কখনো একজনের ব্যক্তিগত সম্পত্তি হতে পারে না।
পদত্যাগকারী সদস্যরা অভিযোগ করে বলেন,পরপর তিনবছর সভাপতি থাকার পরও মোঃ বিল্লাল সভাপতি থাকায় এবং সাধারণ সম্পাদক ও সহ-সভাপতি ব্যক্তিদ্বয়ের কাছে ভোলার এই সংগঠনটি জিম্মি হয়ে আছে।
উল্লেখ্য,২০১৬ সালে সংগঠনটি প্রতিষ্ঠা হওয়ার পর কোন কার্যক্রম হয়নি, ২০১৮-১৯ এখন পর্যন্ত আহ্বায়ক কমিটির মাধ্যমে দেশবিদেশে  বেশ সুমান অর্জন করে সংগঠনটি।



একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages