রাজাপুর মাদ্রাসার দাতা সদস্য নির্বাচিত চৌদ্দগ্রামের পরিচ্ছন্ন ছাত্র নেতা আলম। একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Sunday 12 May 2019

রাজাপুর মাদ্রাসার দাতা সদস্য নির্বাচিত চৌদ্দগ্রামের পরিচ্ছন্ন ছাত্র নেতা আলম। একুশে মিডিয়া



এম এ হাসান, কুমিল্লা:>>>
উপমহাদেশের প্রাচীন সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের কুমিল্লা চৌদ্দগ্রাম উপজেলা ছাত্রলীগের দায়িত্বে থাকা নূরুল আলম চৌদ্দগ্রামের রাজাপুর দাখিল মাদ্রাসার দাতা সদস্য হিসেবে নির্বাচিত হলেন।
চৌদ্দগ্রাম উপজেলার ৪নং শ্রীপুর ইউনিয়নে অবস্থিত রাজাপুর দাখিল মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি অধ্যক্ষ হায়াতুননবী অত্র মাদ্রাসার পরিচালনা কমিটির এক জুরুরি সভায় অত্র প্রতিষ্ঠান এর দাতা সদস্য হিসেবে নূরুল আলম এর নাম প্রকাশ করেন।
উল্লেখ্য উপজেলার ৪নং শ্রীপুর ইউনিয়নের ভাটরা গ্রামে জন্ম নেওয়া মোঃআব্দুল মন্নান এর সন্তান নূরুল আলম বাংলাদেশ ছাত্রলীগের একজন নিবেদিত পরিচ্ছন্ন কর্মী। তিনি একসময়  কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজ ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এর দায়িত্বে ছিলেন।বর্তমানে তিনি চৌদ্দগ্রাম উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক হিসেবে দায়িত্বে রয়েছেন।মেধাবী ছাত্রনেতা নূরুল আলম একজন শিক্ষানুরাগী ব্যক্তি হিসেবে ও এলাকায় ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছে।তিনি বর্তমানে উপজেলার  শ্রীপুর ইউনিয়নে অবস্থিত রাজাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সহ- সভাপতির দায়িত্বে রয়েছেন।
আর্তমানবতার সেবায় নিয়োজিত সামাজিক সংগঠন শ্রীপুর ইউনিয়নের ভাটরা সমাজ কল্যাণ সংস্থার প্রতিষ্ঠাতা এই নূরুল আলম বিভিন্ন সামাজিক সেবা মূলক সংগঠনের সাথে জড়িত রয়েছেন।আমাদের প্রতিনিধির সাথে আলাপকালে রাজাপুর দাখিল মাদ্রাসার দাতা সদস্য নির্বাচিত হওয়ার বিষয়টি তিনি নিশ্চিত করেন। এই সময় তিনি বলেন, সর্বপ্রথম আমি রাজাপুর দাখিল মাদ্রাসা পরিচালনা কমিটির সকল সদস্য দের নিকট ধন্যবাদ জানাচ্ছি, পাশাপাশি এই ইউনিয়নের সকল শিক্ষা প্রতিষ্ঠান এর যেকোন প্রয়োজনে আমি সর্বদা এগিয়ে যাওয়ার চেষ্টা করি।
পোস্ট পদবী বড় বিষয় নয়,মূল বিষয়ে একটাই আমার এলাকার প্রতিষ্ঠান এর সকল উন্নয়ন কর্মকাণ্ডে নিজে পরিশ্রম করার মধ্যে একটা বিশেষ গর্বিত মনোভাব তৈরি হওয়ার মধ্যেই আমার সফলতা।বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নে এবং দেশরত্ন  শেখ হাসিনার স্বপ্ন পূরনে ও শিক্ষার মান আরো গতি শীল করার লক্ষে আমি আমার সর্বাত্মক পরিশ্রম  অর্থ দিয়ে হলেও কাজ করে যাবো।এসময় তিনি বলেন আপনাদের পত্রিকার মাধ্যমে আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি , প্রিয় নেতা বাংলাদেশ সরকারের সাবেক রেলপথ মন্ত্রী ও কুমিল্লা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুজিবুল হক মুজিব এম পি মহোদয় ও চৌদ্দগ্রাম উপজেলা যুবলীগের আহবায়ক ও শ্রীপুর ইউনিয়ন পরিষদের ইউপি চেয়ারম্যান মোঃ শাহ জালাল মজুমদার জালাল ভাইয়ের  নিকট।
বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নে রাজপথে আছি  থাকবো,দেশরত্ন শেখ হাসিনার হাতকে শক্তিশালি করার লক্ষে কাজ করে যাবো।সর্বশেষে তিনি চৌদ্দগ্রাম উপজেলার সর্বস্তরের আওয়ামী সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের নিকট দোয়া কামনা করেন।




একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages