কুমিল্লায় ২৪ ঘন্টার মধ্যে আলোচিত হত্যা মামলায় জড়িত ৩ কিশোর গ্রেপ্তার। একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Wednesday 15 May 2019

কুমিল্লায় ২৪ ঘন্টার মধ্যে আলোচিত হত্যা মামলায় জড়িত ৩ কিশোর গ্রেপ্তার। একুশে মিডিয়া



এম এ হাসান, কুমিল্লা:>>>
কুমিল্লা নগরীতে স্থানীয় মর্ডান স্কুল থেকে সদ্য এসএসসি পাস ছাত্র  কিশোর আদিল (১৭) হত্যা মামলায় জড়িত সন্দেহে তিন কিশোরকে আটক করেছে কোতয়ালী থানা পুলিশ।কুমিল্লা কোতয়ালী থানা পুলিশ সূত্রে জানা যায় যে সদ্য ঘটে যাওয়া মর্মাহত কিশোর আদিল হত্যায় জড়িত সন্দেহে থাকা নগরীর ঈগল গ্রুপের ৩ সদস্য কে কুমিল্লার দাউদকান্দি উপজেলার লক্ষিপুর এলাকা থেকে আটক করা হয়।

আটককৃতরা হলেন, নগরীর আটককৃতরা হলেন, নগরীর মোগলটুলি এলাকার হোসেনের ছেলে অনিক (১৮) , জামাল মিয়ার ছেলে খায়রুল (১৭) ও জামালের ছেলে জাহিদ (১৭) ।বুধবার (১৫ মে) দুপুরে কুমিল্লা কোতয়ালী থানায় প্রেস ব্রিফিং করে আটকের বিষয়টি নিশ্চিত করেছেন কুমিল্লা অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল ) তানভীর সালেহীন ইমন।
এ সময় উপস্থিত ছিলেন কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু সালাম মিয়া, ইন্সপেক্টর (তদন্ত) মোঃ সালাউদ্দিন ও চকবাজার পুলিশ ফাঁড়ির ইনচারর্জ মোঃ সালাউদ্দিন।
উল্লেখ্য সোমবার (১৩ মে) রাত সাড়ে ৯ টার দিকে মোটরসাইকেল চালানো নিয়ে কথা কাটাকাটির জেরে নগরীর মোগলটুলীর এলাকার কর্ণফুলি পেপার মিল দোকানের সামনে ছুরিকাঘাত করে গুরুতর আহত করা হয় কিশোর আদিলকে। পরে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আদিলের মৃত্যু হয়।



একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages