রংপুরে বন্দুক যুদ্ধে শীর্ষ সন্ত্রাসী নিহত; অস্ত্র উদ্ধার। একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Tuesday 7 May 2019

রংপুরে বন্দুক যুদ্ধে শীর্ষ সন্ত্রাসী নিহত; অস্ত্র উদ্ধার। একুশে মিডিয়া


রেখা মনি, রংপুর:>>>
রংপুরের গঙ্গাচড়া উপজেলার পুর্ব ইছলী এলাকায় পুলিশের সাথে বন্দুক যুদ্ধে নারী অপহরন করে ধর্ষনকারী ও শীর্ষ সন্ত্রাসী শহিদুল ইসলাম সুমন নিহত হয়েছে। এ সময় তার কাছ থেকে একটি ওয়ান সুটার গান ও ২২ পিস ইয়াবা উদ্ধার করেছে পুলিশ।
রংপুরের অতিরিক্ত পুলিশ সুপার সার্কেল এ সাইফুর রহমান নিহত হবার বিষয়টি নিশ্চিত করেছেন।
পুলিশ জানায়, পার্শ্ববর্তী লালমনিরহাট জেলার কালিগজ্ঞ উপজেলার রুদ্রেশ্বর গ্রামের মহেশার আলীর ছেলে শহিদুল ইসলাম সুমনকে গঙ্গাচড়া থানা পুলিশ গ্রেফতার করার পর সোমবার রাতে পুলিশের একটি দল অস্ত্র উদ্ধার করার জন্য তার দেয়া স্বীকারোক্তি অনুয়ায়ী গঙ্গাচড়া উপজেলার মহিপুর ইউনিয়নের চড় ইছলী এলাকায় গেলে সেখানে আগে থেকে ওঁত পেতে থাকা তার সহযোগীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে পুলিশকে লক্ষ্য করে গুলি বর্ষন করে। এ সময় পুলিশও পাল্টা গুলি বর্ষন করে।
এতে ঘটনা স্থলে ক্রস ফায়ারে সন্ত্রাসী শহিদুল ইসলাম সুমন নিহত হয়। এ সময় পাচ পুলিশ সদস্য আহত হয়েছে তাদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।
রংপুরের অতিরিক্ত পুলিশ সুপার সাইফুর রহমান জানান, সুমন একজন কুখ্যাত সন্ত্রাসী সে নারী অপহরন করে ধর্ষন করে অনেক সহায় সম্বলহীন নারীর সম্ভ্রম হানি করেছে। এ ছাড়া মাদক ব্যাবসা সহ সন্ত্রাসী কর্মকান্ড সহ বিভিন্ন অভিযোগে তার বিরুদ্ধে ১৪টি মামলা রয়েছে।
পুলিশ জানায় পরে তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে ডেড হাউজে পাঠানো হয়েছে।




একুশে মিডিয়া/এমএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages