বাঁশখালীতে বন্য হাতির হামলায় আহত ১ জনকে চমেকে প্রেরণ। একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Wednesday 8 May 2019

বাঁশখালীতে বন্য হাতির হামলায় আহত ১ জনকে চমেকে প্রেরণ। একুশে মিডিয়া


একুশে মিডিয়া, চট্টগ্রাম প্রতিনিধি:>>>
চট্টগ্রামের বাঁশখালী উপজেলার জঙ্গল জলদী দুইল্যা ঝিরি পাহাড়ি এলাকায় বন্য হাতির হামলায় গুরুতর আহত ১ জনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
মঙ্গলবার রাত ৮ টার দিকে হাতির হামলায় গুরুতর আহত আবদুল মোনাফ (৩৫) উত্তর জলদী ৫নং ওয়ার্ডের বারিচা পাড়া এলাকার শামশুল ইসলামের পুত্র। জানা যায়, জঙ্গল জলদী দুইল্যা ঝিরি নামক পাহাড়ি এলাকায় নিজের পেপে বাগান পাহারা দিতে গিয়ে অসাবধানতাবশতঃ বন্য হাতির সম্মুখে পড়ে যায় আব্দুল মোনাফ।
এ সময় হাতির পায়ে পৃষ্ট হয়ে গুরুতর আঘাতপ্রাপ্ত হয় সে। কোন রকমে ওই স্থান থেকে পালিয়ে নিজেকে রক্ষা করলে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে বাঁশখালী হাসপাতালে নিয়ে আসে।
হাসপাতালের কর্তব্যরত ডাক্তার আঘাতের অবস্থা গুরুতর হওয়ায় তাকে চমেক হাসপাতালে প্রেরণের নির্দেশ দেন। বর্তমানে সে আশংকাজনক অবস্থায় চমেক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। 
জলদী অভয়ারন্য রেঞ্জ কর্মকর্তা আনিসুজ্জামান শেখ জানান, বন্য হাতির হামলার শিকার আহত ব্যক্তিকে চমেক হাসপাতালে প্রেরণ করা হয়েছে। হামলার শিকার ওই ব্যক্তির পরিবারের পক্ষ থেকে বন বিভাগে আবেদনের প্রেক্ষিতে তাকে যথাযথ আর্থিক সহযোগিতা প্রদান করা হবে।




একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages