কুমিল্লায় র‍্যাবের অভিযানে ছাত্রলীগ নেতা সহ আটক ২ পিস্তল ও ম্যাগাজিন উদ্ধার!। একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Saturday 11 May 2019

কুমিল্লায় র‍্যাবের অভিযানে ছাত্রলীগ নেতা সহ আটক ২ পিস্তল ও ম্যাগাজিন উদ্ধার!। একুশে মিডিয়া


এম এ হাসান, কুমিল্লা:>>>
কুমিল্লায় র‍্যাবের অভিযানে পিস্তল,ম্যাগাজিন ও ইয়াবাসহ দুইজনকে আটক করেছে বলে জানান র‌্যাব। শুক্রবার (১০ মে) বিকেলে কুমিল্লা র‌্যাব-১১ সূত্র এ অভিযানের বিষয়টি নিশ্চিত করেছেন।
আটক হওয়া দুইজন হলেন, ব্রাহ্মনবাড়িয়া জেলার আশুগঞ্জ উপজেলার চরলালপুর গ্রামের মোঃ মোতালেব হোসেনের ছেলে মোঃ ফরহাদ হোসেন (৩৪) ও কুমিল্লার বুড়িচং উপজেলার মোকাম (হাজী বাড়ি নিমসার) ইউনিয়নের মৃত. মোহাম্মদ হোসেন
ভূইয়ার ছেলে মোঃ শাহীন ভূইয়া (৩৮)। র‌্যাব-১১, সিপিসি-২, কুমিল্লা এর ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক এ.এস.পি প্রণব কুমার স্বাক্ষরিত এক বিবৃতিতে জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিসি-২, কুমিল্লা ক্যাম্প জানতে পারে, জেলার বুড়িচং উপজেলার মোকাম ইউনিয়নের নিমসার গ্রামের হাজী সিদ্দিকুর রহমান এর ছেলে ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোঃ আঃ কাদের জিলানী এর বসত বাড়িতে কতিপয় ব্যক্তি মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও অপরাধ সংঘটনের পরিকল্পনা করছে।
এ খবরে র‌্যাব-১১, সিপিসি-২, কুমিল্লা ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার সহকারী পুলিশ সুপার প্রণব কুমার এর নেতৃত্বে একটি আভিযানিক দল আনুমানিক ভোর ৩ টায় মোঃ আঃ কাদের জিলানীর বসত বাড়ির দক্ষিনমুখী একতলা বিল্ডিং ঘরের পূর্ব পার্শ্বের কক্ষে অভিযান চালিয়ে ১টি বিদেশী পিস্তল, ১টি পিস্তলের ম্যাগাজিন, ৪ রাউন্ড পিস্তলের গুলি ও ১টি মোবাইল ফোনসহ মোঃ ফরহাদ হোসেন ও একই ঘরের পশ্চিম পার্শ্বের কক্ষে অভিযান চালিয়ে ৫৬ পিস ইয়াবা ট্যাবলেট ও ১টি মোবাইল ফোনসহ মোঃ শাহীন ভূইয়াকে আটক করে র‌্যাব।
এসময় বাড়ির মালিক মোকাম ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আবদুল কাদের জিলানী’কে খুজে পায়নি র‌্যাব। এ ঘটনায় উক্ত আসামীদ্বয়ের বিরদ্ধে থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।



একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages