কুমিল্লায় শিক্ষকের উপর হামলার প্রতিবাদে সরকারি কর্মকর্তাদের মানববন্ধন। একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Wednesday 29 May 2019

কুমিল্লায় শিক্ষকের উপর হামলার প্রতিবাদে সরকারি কর্মকর্তাদের মানববন্ধন। একুশে মিডিয়া



এম এ হাসান, কুৃমিল্লা:>>>
কুমিল্লার মনোহরগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয় ও কলেজের সম্পত্তি দখলে বাধা দেয়াকে কেন্দ্র করে অধ্যক্ষ আব্দুল মতিনের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে মনোহরগঞ্জ উপজেলার সকল সরকারি কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।২৯ মে (বুধবার) সকালে উপজেলা পরিষদ সংলগ্ন সড়কে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
মানববন্ধনে অধ্যক্ষ আব্দুল মতিনের উপর অতর্কিত হামলার তীব্র নিন্দা জানিয়ে বক্তব্য রাখেন, উপজেলা একাডেমিক সুপার ভাইজার মোঃ নুরুজ্জামান, উপজেলা প্রকৌশলী আল-আমিন সরদার, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ ওয়াসিম, উপজেলা শিক্ষা অফিসার মঈনুল হোসেন, উপজেলা রিসোর্স সেন্টারের ইন্সট্রাক্টর মঞ্জুরুল ইসলাম, সহকারী শিক্ষা অফিসার হানিফ মিঞা প্রমুখ। এসময় উপজেলার সকল কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন। মানববন্ধন শেষে তারা সুষ্ঠু বিচার চেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে স্মারকলিপি প্রদান করেন।
উল্লেখ্য, বিদ্যালয়ের সম্পত্তি দখলে বাধা দেয়াকে কেন্দ্র করে ২৭শে মে সোমবার বিকেলে মনোহরগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ আব্দুল মতিনকে কলেজ ক্যাম্পাসে রড দিয়ে পিটিয়ে মারাত্মক ভাবে জখম করে দিশাবন্দ গ্রামের মৃত আলী আজ্জমের ছেলে প্রবাসী তোফায়েল আহমেদ ও তার ভাই সালেহ্ আহমেদ।
এ ঘটনায় অধ্যক্ষ আব্দুল মতিন বাদি হয়ে মনোহরগঞ্জ থানায় হত্যাচেষ্টার অভিযোগ দায়ের করেন।
এ ঘটনায় উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থীরা মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশের মাধ্যমে তীব্র নিন্দা জানিয়েছেন।




একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages