যশোরের বেনাপোলে পরকীয়ায় স্বামীকে কুপিয়ে হত্যা। একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Wednesday 15 May 2019

যশোরের বেনাপোলে পরকীয়ায় স্বামীকে কুপিয়ে হত্যা। একুশে মিডিয়া


জাহিরুল ইসলাম মিলন, যশোর:>>>
যশোরের বেনাপোলে একাধিক পরকীয়া প্রেমের নায়িকা সম্পর্ক টিকিয়ে রাখার জন্য বিদেশ থেকে আসা স্বামী জামাল হোসেনকে (৩৬) দেশে আসার মাত্র ১০ ঘন্টা পর প্রেমিকের সহযোগিতায় কুপিয়ে হত্যা করেছে বলে অভিযোগ করেছে নিহতের পরিবার।
বুধবার (১৫ মে) রাত আনুমানিক ১টার দিকে নিজ বাড়ির বেড রুমে স্ত্রী আয়েশা তার স্বামীকে কথিত প্রেমিক ও নিজ বাবা মায়ের সহযোগিতায় হত্যা করে বলে জানা যায়। এঘটনায় পুলিশ তাৎক্ষনিকভাবে নিহত জামালের স্ত্রী আয়েশাসহ তার মা-বাবাকে আটক করেছে।
নিহত জামাল হোসেন বেনাপোল পোর্ট থানার ধান্যখোলা গ্রামের হবিবর রহমানের ছেলে। আটককৃতরা হলো- নিহত জামালের স্ত্রী আয়েশা খাতুন, শ্বশুর  রিয়াজুল ইসলাম টুকু ও শাশুড়ি ফুলবুড়ি।
নিহতের বাবা হবিবার রহমান অভিযোগ করে বলেন, তার ছেলে প্রায় ১৫ বছর যাবৎ মালায়েশিয়া ছিল। একই গ্রামের রিয়াজুলের মেয়ে আয়েশার সাথে তার প্রায় ১৫ বছর আগে বিবাহ হয়েছিল । আর বিগত এই ১৫ বছরে তার ছেলে মালায়েশিয়া থেকে মাত্র ৩ বার বাড়ি এসেছে। তার বাড়ি না থাকার কারনে স্ত্রী আয়েশা এলাকার বিভিন্ন ছেলের সাথে প্রেম করত। প্রায় কারো না কারো সাথে সে মোটর সাইকেলে বাড়ি থেকে বের হয়ে দুই তিন দিন পর বাড়ি ফিরত। তার ছেলে আলাদা করে বাড়ি  তৈরী করেছে। সেই বাড়িতে আয়েশা ও তার মা বাবা বসবাস করত। ছেলে গতকাল মঙ্গলবার বেলা ২ টার সময় মালয়েশিয়া থেকে বাড়ি এসেছিল। আর রাত ১ টার সময় তার বুকে পেটে ছুরিকাঘাত করে হত্যা করে। তবে জামালের স্ত্রী কার সাথে প্রেম করত এ প্রশ্নে তিনি এলাকার লোকের বাধার মুখে নাম বলতে অস্বীকার করে।
স্থানীয়রা জানায়, স্বামী বিদেশ থাকার সুযোগে আয়েশা একাধিক প্রেমের সম্পর্ক গড়ে তোলে এলাকায়। কেউ তাকে ফোন করে ডাকলে সে মোটরসাইকেল ভাড়া ঘরে দুই তিনদিন একাধারে হারিয়ে যেত। এর আগে যখন তার স্বামী বিদেশ থেকে বাড়ি আসে তখন তাকে বিদ্যুতের তার জড়িয়ে হত্যা করার চেষ্টা করে বলে এলাকার জনসাধারন অভিযোগ করেন।
এ ব্যাপারে বেনাপোল পোর্ট থানার ওসি (তদন্ত) আলমগীর হোসেন বলেন, হত্যার তদন্তের জন্য তিনজনকে আটক করা হয়েছে। তাদের সাথে কথা বলে কে বা কারা এ হত্যাকান্ডের সাথে জড়িত তা জানা যাবে তবে তদন্ত না করে কিছু বলা যাবে না।




একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages