অনৈতিক কাজে বাধ্য করায় ভূরুঙ্গামারীতে ভণ্ড পীর আটক!। একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Monday 27 May 2019

অনৈতিক কাজে বাধ্য করায় ভূরুঙ্গামারীতে ভণ্ড পীর আটক!। একুশে মিডিয়া


রেখা মনি, রংপুর:>>>
কুড়িগ্রামের ভুরুঙ্গামারী উপজেলায় যুবতীকে অনৈতিক কাজে বাধ্য করায় তারা তালুকদার (৬৫) নামে এক ভন্ডপীরকে আটক করেছে এলাকাবাসী। রবিবার (২৬ মে) বিকালে উপজেলার বঙ্গসোনাহাট ইউনিয়নের ভরতেরছড়া গ্রাম থেকে তাকে আটক করা হয়।
তবে আটককৃত কথিত পীরের দাবি ওই যুবতী তার স্ত্রী। এই ঘটনায় যুবতী মাহফুজা আক্তার সুমী দাবি করেন, জোর করে প্রায় ২০ দিন ধরে বিভিন্ন মুরিদের বাড়িতে নিয়ে তাকে অনৈতিক কাজ করতে বাধ্য করেছেন তারা তালুকদার।
এলাকাবাসী জানায়, টাঙ্গাইলের ভুয়াপুর উপজেলার গবিন্দেশী গ্রামের মৃত মনা তালুকদারের ছেলে তারা তালুকদার নিজেকে পীর হিসাবে দাবি করে সোনাহাট এলাকার বিভিন্ন মুরিদের বাড়িতে যাওয়া আসা করতো। এরই ধারাবাহিকতায় রবিবার বিকালে বঙ্গসোনাহাট ইউনিয়নের ভরতেরছড়া গ্রামে ব্যবসায়ী জহির উদ্দিনের বাড়িতে ওই যুবতীকে নিয়ে আসে ভন্ডপীর তারা তালুকদার। এসময় সুমি জহির উদ্দিনের পা ধরে কান্নাকাটি করেন এবং পীরের কুকীর্তির কথা বলে তাকে বাচানোর আকুতি করেন। পরে জহির এলাকাবাসিকে বিষয়টি জানালে তারা এসে ভন্ডপীরকে আটক করে।
কথিত পীর তারা তালুকদার জানায়, সুমির সঙ্গে তার মৌখিক বিয়ে হয়েছে।
সুমি জানায়, তার মা মোছা. তারা ভানু ওই পীরের মুরিদ। এরই সুত্রে পীর তারা তালুকদার তাদের বাড়িতে আসা যাওয়া করতো। গত ২০/২২ দিন আগে তাকে পীরের নাতি জুরান আলীর সঙ্গে বিয়ে দেওয়ার কথা বলে নিয়ে আসে। সেখানে বিয়ে না দিয়ে মুরিদের বাড়িতে রাত্রি যাপনসহ অনৈতিক কাজে লিপ্ত হয় ভন্ডপীর তারা তালুকদার।
এ ব্যাপারে বঙ্গসোনাহাট ইউপি চেয়ারম্যান ডা. শাহজাহান আলী মোল্লাহ ঘটনার সত্যতা স্বীকার করে জানান, আটককৃত ভন্ডপীরের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।



একুশে মিডিয়া/এমএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages