বেলকুচিতে আর্বজনা দূর্গন্ধে অতিষ্ট জনজীবন। একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Wednesday 12 June 2019

বেলকুচিতে আর্বজনা দূর্গন্ধে অতিষ্ট জনজীবন। একুশে মিডিয়া


সবুজ সরকার, সিরাজগঞ্জ প্রতিনিধি:>>>
সিরাজগঞ্জের বেলকুচি পৌরসভায়  মুকুন্দগাঁতী ওবদাবাঁধ সংলগ্নে ব্রীজের নিচে ময়লা পচা আর্বজনা দূর্গন্ধে  অতিষ্ট হয়ে পরেছে পথচারী।গত চার পাঁচদিন ধরে এমন দূর্গন্ধে মানুষের চলাচল অনেক সমস্যা সৃষ্টি হচ্ছে।সরজমিনে গিয়ে দেখা যায় যে বেশ কিছু জায়গায় ময়লা পচা আর্বজনার স্তুপ গড়ে উঠেছে। প্রতিদিন যে রাস্তাদিয়ে হাজার হাজার মানুষ যাতায়াত করতো সেই রাস্তা দিয়ে এখন অনেক কম সংখ্যক লোক যাতায়াত করছে এই বর্জ পচা দূর্গন্ধের কারনে।অনেকে আবার এক কিলোমিটার ঘুরে যাতায়াত করছে।
এ বিষয়ে  পথচারীরা অভিযোগ করে বলেন আমরা প্রতিদিন এই রাস্তা দিয়ে হাট বাজারে যায় যখন এই ব্রীজের কাছে আসি তখন নাক ধরে যাতায়াত করতে হয়।আবার অনেক সময় তীব্র গন্ধে নিঃশ্বাস নিতে কষ্ট হয়।আমরা এই দূর্গন্ধে হাত থেকে বাঁচতে চাই।
৭নং ওয়াডের কাউন্সিলর বদর উদ্দিন মন্ডল জানান,আমার এই বিষয়টি জানা ছিলো না আপনাদের মাধ্যেমে জানতে পারলাম  অতি দ্রুত প্রয়োজনীয় ব্যবস্থা নেবো।
বেলকুচি পৌরসভার মেয়র আশানুর বিশ্বাস বলেন,এই  ময়লা আর্বজনা  ফেলার কারনে যে দুর্গন্ধ সৃষ্টি হয়েছে তা অতি দ্রুত এর নিরসনের ব্যবস্থা নেওয়া হবে।
বেলকুচি উপজেলার নির্বাহি অফিসার এস এম সাইফুর রহমান বলেন ,বর্জ এখানে কঠিন পরিস্থিতি তৈরি করছেন।উপজেলা ছাড়া পৌরসভা রয়েছে বর্জ নিরসনের জন্য টোটাল দায়িত্ব পৌরসভার এবং পৌরসভার  লোকবল ও  আছে।আমরা পৌরসভার কতৃপক্ষের সাথে কথা বলে ব্যবস্থা গ্রহন করিবো।



একুশে মিডিয়া/এমএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages