ঈদের বিশেষ নাটকে নাবিলা আলম পলিন। একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Monday 3 June 2019

ঈদের বিশেষ নাটকে নাবিলা আলম পলিন। একুশে মিডিয়া


আল আমিন  মুন্সী:>>>
আসছে ঈদুল ফিতর আর এই ঈদে ঘর মুখি মানুষদের ঈদ আনন্দ দিতে ভালো ভালো অনুষ্ঠান  তৈরি করছেন টিভি চ্যানেল গুলো তা প্রচারও করা হবে ঈদের দিন থেকে  বেশ কয়েকদিন পর্যন্ত  তাই এই ঈদের  জন্য সবার  চেয়ে ভালো এবং সুন্দর  অনুষ্ঠান তৈরি করা হয়েছে  চ্যানেল ( ৯) এর জন্য  তা প্রচার হবে ঈদের প্রথম দিন থেকে  এই জনপ্রিয় অনুষ্ঠান গুলোর মধ্যে বিশেষ নাটক,( লাভ মিটার) রহেছে।
এতে অভিনয় করবেন বাংলাদেশের জনপ্রিয়  অভিনেত্রী নাবিলা আলম পলিন, এই বিশেষ নাটক চলবে ঈদের দিন থেকে ঈদের ৬ দিন পর্যন্ত এই নাটক রচনা করেন (মমর রুবেল) আর  পরিচালনায় ছিলেন  ( ফিরোজ খান) নাটক নিয়ে অভিনেত্রী  নাবিলা আলম পলিন  এর সাথে  কথা  বললে তিনি জানান, ( লাভ মিটার) এটি একটি ৬ পর্বের বিশেষ ধারাবাহিক নাটক।
এই নাটকের সব কাজ খুব সুন্দর করে  করা হয়েছে  আমি আশা বাদি এবার ঈদে টিভি চ্যানেল গুলো তে যে নাটক চলবে সব চেয়ে এই নাটক টা হিট হবে। আমি দর্শকদের কাছে দোয়া চাই সামনে যেনো আরো ভালো এবং সুন্দর নাটক করতে পারি  দর্শকদের ভালোবাসা নিয়ে আজ আমি নাবিলা আলম পলিন  হয়েছি তাই তাদের পছন্দের মতো নাটকে অভিনয় করার চেষ্টা করে থাকি ধন্যবাদ সকল কে এবং সবাই কে ( ঈদের শুভেচ্ছা ঈদ মোবারক)।



একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages