বেলকুচির আ'লীগ নেতা সাবেক চেয়ারম্যান মতিন প্রাং আর নেই। একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Friday 7 June 2019

বেলকুচির আ'লীগ নেতা সাবেক চেয়ারম্যান মতিন প্রাং আর নেই। একুশে মিডিয়া


সবুজ সরকার, সিরাজগঞ্জ প্রতিনিধি:>>>
সিরাজগঞ্জের বেলকুচি উপজেলা আওয়ামীলীগ নেতা ও ভাঙ্গাবাড়ী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুল মতিন প্রামাণিক আর নেই।
শুক্রবার (৭জুন) সকাল সারে ১০ টার দিকে নিজ বাস ভবনে হৃদযন্তের ক্রিয়া বন্ধ হয়ে মৃত্যু বরণ করেণ (ইন্না লিলাহে................ রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬২ বছর।
তিনি স্ত্রী, ৩ ছেলে ও ১ মেয়ে সহ অসংখ্য আত্বীয় স্বজন এবং গুনগাহি রেখে গেছেন।
তার মৃত্যুত্বে জেলা আওয়ামীলীগের সভাপতি, সাবেক মন্ত্রী আব্দুল লতিফ বিশ্বাস, স্থানিয় এমপি আব্দুল মমিন মন্ডল, উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম সাজেদুল, পৌর মেয়র বেগম আশানুর বিশ্বাস, বেলকুচি প্রেসক্লাবের সভাপতি গাজী সাইদুর রহমানসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, প্রেসক্লাবের নেতৃবৃন্দ, বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ, সুশিল সমাজ শোকার্ত পরিবারের প্রতি গভির শোক ও সমবেদনা জ্ঞাপন করেছে।
পারিবারিক সূত্রে জানা যায়, আব্দুল মতিন প্রামাণিক শুক্রবার সকালে বুকে ব্যাথা অনুভব হলে তাকে নিয়ে এনায়েতপুর খাজা ইউনুছ আলী মেডিকেল কলেজ এন্ড হাসপাতালে নেয়া হয়।
সেখানে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করেন। মরহুমের জানাজা নামাজ বাদ আছর সোহাগপুর আলহাজ সিদ্দিক উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়। জানাজা শেষে গাড়ামাসী কবরস্থানে দাফন করা হয়।




একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages