নবাবগঞ্জে স্ত্রী হত্যা মামলায় স্বামী গ্রেফতার। একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Tuesday 11 June 2019

নবাবগঞ্জে স্ত্রী হত্যা মামলায় স্বামী গ্রেফতার। একুশে মিডিয়া


মোঃ জাকির হোসেন, জেলা প্রতিনিধি:>>>
ঢাকার নবাবগঞ্জ উপজেলার বাগবিরিচর এলাকায় স্ত্রী নূর জাহান (৩২) কে ছুরিকাঘাতে হত্যার অভিযোগ স্বামী আরফান আলীকে গ্রেফতার করেছে পুলিশ। আরফান আলী উপজেলার বাকবিচর এলাকার বাসিন্দা। এ ঘটনায় নূরজাহানের পিতা বাদি হয়ে নবাবগঞ্জ থানায় হত্যা মামলা দায়ের করেন। সান্থানীয় সূত্রে জানা যায়, সোমবার বিকাল ৫টায় তুচ্ছ ঘটনা নিয়ে স্বামী আরফান আলী ও নূর জাহানের বাকবিতন্ডা হওয়ার এপর্যায়ে স্ত্রী নুরজাহানকে ছুরিকাঘাত করে আরফান আলী। নুরজাহানের আর্তচিৎকারে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা একটি প্রাইভেট ক্লিনিকে নিয়ে গেলে অবস্থা অবনতি দেখে চিকিৎসক নূরজাহানকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
ঘটনার প্রত্যক্ষদর্শী নূর জাহান ও আরফান আলী দম্পতির সন্তান সুমাইয়া আক্তার তিথি (১৪) জানায়, বাবা-মায়ের ১৬ বছরের সংসার। দীর্ঘদিন বাবা সৌদি আরবে চাকুরি করেছেন। ঘটনার দিন বাড়িতে থাকা কিছু বিদেশি কসমেটিকস বিক্রি করা নিয়ে বাবা-মায়ের বাকবিতন্ডা হয় পরে বাবা মাকে ছুরিকাঘাত করে।
নবাবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তফা কামাল হত্যাকান্ডের সত্যতা নিশ্চিত করে বলেন, অভিযোগ আগেই পেয়েছিলাম। শুক্রবার সকালে পালিয়ে যাওয়ার সময়ে মাঝিরকান্দা এলাকা থেকে আরফান আলীকে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে স্ত্রীকে হত্যার কথা স্বীকার করেছে।

 

 

 

একুশে মিডিয়া /এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages