কুমিল্লায় রাতের অন্ধকারে ছাত্রলীগ নেতাকে এলোপাতাড়ি কুপিয়ে হত্যার চেষ্টা!। একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Wednesday 12 June 2019

কুমিল্লায় রাতের অন্ধকারে ছাত্রলীগ নেতাকে এলোপাতাড়ি কুপিয়ে হত্যার চেষ্টা!। একুশে মিডিয়া



এম এ হাসান, কুমিল্লা:>>>
কুমিল্লায় রাতের অন্ধকারে ছাত্রলীগের নেতা সহ ২ জন কে হটাৎ পূর্বপরিকল্পিত ভাবে অবস্থান নিয়ে  এলোপাতাড়ি কুপিয়ে হত্যার চেষ্টা করার সংবাদ জানা গেল। জানা যায় জেলার বুড়িচংয়ের ষোলনলে রাতের অন্ধকারে ছাত্রলীগ নেতা সোলায়মান সহ দু'জন কে কুপিয়ে হত্যার চেষ্টা!
মঙ্গলবার রাত ১০ টায় ভরাসার বাজার থেকে বাড়ি ফেরার পথে এ ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শী স্থানীয় এলাকাবাসী  ও আহতদের পরিবারের বরাত দিয়ে জানা যায়, পূর্ব শত্রুতার জেরে সন্ত্রাসী সিরাজ মেম্বার ও মমিন সহ তার বাহিনীর ভাড়াটে সন্ত্রাসীদের এলোপাথাড়ি কোপের আঘাতে গুরুতর আহত সোলেমান ও আরজুকে কুমেক হাসপাতালে নেয়া হয়।
প্রাথমিক চিকিৎসা শেষে ধারালো অস্ত্রের একাধিক কোপের আঘাতে গুরুতর আহত ছাত্রলীগ নেতা সোলায়মান কে  আশংকাজনক ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হচ্ছে ।
জানাযায়, গত কয়েকদিন আগে পাওনা টাকার জন্য ইউপির ৬ নং ওয়ার্ডের সদস্য সিরাজুল ইসলাম কে গালাগাল করে মোটরসাইকেল আটকে রাখে ছাত্রলীগ নেতা সোলায়মান। এর জের ধরেই পরিকল্পিত ভাবে মঙ্গলবার রাত ১০টায় এ হামলা চালায় সিরাজ ও তার ভাড়াটে বাহিনী।
এ বিষয়ে বুড়িচং উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক সাবেক ইউপি চেয়ারম্যান বিল্লাল হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন , হত্যার উদ্দেশ্যেই তার উপরে পরিকল্পিত ভাবে এ হামলা চালানো হয়েছে। যারাই এই বর্বরোচিত সন্ত্রাসী ঘটনার সাথে জড়িত তাদের কাউকেই ছাড় দেয়া হবে না। একটি সভ্য সমাজে সন্ত্রাসী ঘটনা মেনে নেয়া যায় না।
আইনানুগ ব্যাবস্থা গ্রহনের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।এই রিপোর্ট লেখা পর্যন্ত থানায় কোন মামলা হয়নি।তবে আইনগত ব্যবস্থার প্রস্তুতি অব্যাহত রয়েছে বলে জানান স্থানীয় এলাকাবাসী।



একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages