শৈলকুপায় আওয়ামীলীগ নেতা ও সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে আহত। একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Thursday 13 June 2019

শৈলকুপায় আওয়ামীলীগ নেতা ও সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে আহত। একুশে মিডিয়া


রবিউল ইসলাম, ঝিনাইদহ:>>>
ঝিনাইদহের শৈলকুপায় সিরাজুল ইসলাম (৬৫) নামের এক সাবেক ইউপি সদস্য ও আওয়ামীলীগ নেতা কে কুপিয়ে গুরুতর আহত করেছে দূর্বৃত্তরা। ঘটনাটি উপজেলার মাধবপুর গ্রামে বুধবার রাত ১১টার দিকে। পরে গ্রামবাসি তাকে উদ্ধার করে প্রথমে শৈলকুপা ও পরে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করেছে। থানার ওসি জানান ঘটনার পরপরই দূর্বৃত্তদের ধরতে অভিযান অব্যাহত আছে। সিরাজুল ৯নং মনোহরপুর ইউপিয়ন আওয়ামীলীগের সাবেক প্রচার সম্পাদক ছিলো বলে জানায় উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোস্তোফা আরিফ রেজা মন্নু।
আহত সিরাজুল ইসলামের ভাগ্নে রাজু শেখ জানায়, মাধবপুর গ্রামে দীর্ঘদিন সাবেক মেম্বর সিরাজুল ইসলাম ও বর্তমান মেম্বর লতিফ বিশ্বাসের মধ্যে বিরোধ চলে আসছে। বুধবার রাত সাড়ে নয়টার দিকে সিরাজুলের মোবাইলে একটি কল আসে পূর্বের বিরোধ মিমাংসার জন্য একই গ্রামের বিয়াই জাবেদ আলীর বাড়ি আসতে হবে। সে ফোনটি পেয়ে বাড়ি থেকে রেওনা হলে গ্রামের ঈদগাহ মাঠের কাছে পৌছালে ১৫-২০ জনের একদল দূর্বৃত্ত তাকে হত্যার উদ্দেশ্যে মাঠের মধ্যে নিয়ে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ফেলে রেখে যায়। তার একটি পা ভেঙ্গে ফেলা হয়। পরে রাত ১১টার দিকে গ্রামবাসি টের পেয়ে স্বজনদের খবর দিলে প্রথমে শৈলকুপা হাসাপাতালে ও পরে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়। তার মামা সিরাজুল মাধবপুর গ্রামের প্রবীণ আওয়ামীলীগ কর্মী বলে জানান ভাগ্নে রাজু শেখ।
শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বজলুর রহমান জানান, পূর্ব শত্রুতার জের ধরে একই গ্রামের লতিফ মেম্বরের কর্মী সমর্থকরা বৃদ্ধ সিরাজুলের উপর হামলা চালায়। এঘটনায় মামলা প্রক্রিয়াধীন এবং দূর্বৃত্তদের ধরতে অভিযান অব্যাহত আছে বলে ওসি জানান।




একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages