আটোয়ারী উপজেলা পরিবার পরিকল্পনা কার্যালয় কাম ষ্টোর ভবন উদ্বোধন। একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Friday 14 June 2019

আটোয়ারী উপজেলা পরিবার পরিকল্পনা কার্যালয় কাম ষ্টোর ভবন উদ্বোধন। একুশে মিডিয়া


নিতিশ চন্দ্র বর্মন নিরব, পঞ্চগড় জেলা প্রতিনিধি:>>>

পঞ্চগড়ের আটোয়ারী উপজেলা পরিবার পরিকল্পনা কার্যালয় কাম ষ্টোর ভবন উদ্বোধন করা হয়েছে। গত ১০ জুন সোমবার বিকেলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্বরে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আনুষ্ঠানিকভাবে ফলক উম্মোচনের মাধ্যমে নব-নির্মিত দ্বিতল ভবনের শুভ উদ্বোধন করেন পঞ্চগড় -১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মোঃ মজাহারুল হক প্রধান।

উদ্বোধন শেষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের আয়োজনে নব নির্মিত ভবনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ তৌহিদুল ইসলাম। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার শারমিন সুলতানা।

অন্যদের মধ্যে বক্তব্য রাখেন পঞ্চগড় জেলা পরিবার পরিকল্পনা বিভাগের উপ-পরিচালক মোঃ মোজাফ্ফর হোসেন, উপজেলা স্বাস্থ্য ও প: প: কর্মকর্তা ডা. মোঃ হুমায়ুন কবীর।

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন পঞ্চগড় এল.জি.ই.ডি’র উপ-সহকারী প্রকৌশলী রেশমা আক্তার রুনু, মহিলা ভাইস চেয়ারম্যান রেনু একরাম, ও,সি মোঃ আব্দুর রাজ্জাক, পরিবার পরিকল্পনা ও স্বাস্থ্য বিভাগের কর্মকর্তা-কর্মচারী, জনপ্রতিনিধি, ব্যবসায়ী, রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, ভবন নির্মাণের ঠিকাদার সহ জেলা ও উপজেলা পর্যায়ের প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীগণ।

অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোঃ নুর বক্ত।




একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages