ঈদ ভ্রমন হোক মেঘনার তীরে অবস্থিত শাহবাজপুর মেঘনা পর্জটন কেন্দ্র " ভোলায়। একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Sunday 2 June 2019

ঈদ ভ্রমন হোক মেঘনার তীরে অবস্থিত শাহবাজপুর মেঘনা পর্জটন কেন্দ্র " ভোলায়। একুশে মিডিয়া


মোঃ ইব্রাহীম, ভোলা:>>>
ভোলার সুনর্দয্যতম  দর্শনীয় স্থান মেঘনার অপরুপ দৃশ্য ভোলা সদর উপজেলার ধনিয়া তুলাতলী সংলগ্ন মেঘনা নদীর তীরে অবস্থিত শাহবাজপুর মেঘনা  পর্জটন কেন্দ্র।
এই সুনর্দয্যতম দর্শনীয় স্থানটি ভোলার মানুষের বিনোদনের জন্য একটি গুরুত্ব পুর্নো স্থান এখানে সরকারি ছুটিতে হাজার জনতার ভির পরে ছুটে আসে সবাই মেঘনার অপরুপ দৃশ্যর সাথে এই পার্কে থাকা হাজার বিনোদনের জীনস গুলো দেখার জন্য।
নদীর অপরুপ দৃশ্য দেখে ছুয়ে জায় পর্যটকদের রিদয়। এখানে ছোট বড় সকলেরই বিনোদন এর ব্যাবস্থা রয়েছে এখানে রয়েছে" নাগর দোলা,টাট্টু ঘোরা,
ইসপ্রিটবোট, নৌকা, এবং এখানে রয়েছে ভিবিন্ন জাতের টর্কি মোরগ, ঘোরা, বানর সহ নানান প্রজাতির প্রানি।

এখানে আসলে প্রকিতির এই সুনর্দয্য মন ভরে যায় পর্যটকদের ইসপ্রিটবোট,নৌকা যোগে এই দর্শনীয় স্তানে পর্যটকরা গুরেবেরায় নাদীর মাঝ খানে থাকা একটি দ্বীপে।
এখানে রয়েছে অসাধারণ কিছু কুরে ঘরসহ নানান প্রকিতির ফুলের বাঘান এবং খাবার জন্য রয়ছে ফোচাকা, চটপটি হাউজ ফাস্টফুডের দোকান সহ ভিবিন্ন প্রকারের খাবারের দোকন। রয়েছে মাহিলা ও পরুষের জন্য আলাদা আলাদা ওয়াসরুম। পর্যটকদের কাছে জানতে চাইলে এক পর্যটক বলেন মন খারাপ থাকলেই এই পার্কে চলে আসি এখানে আসলে মন জতো খারাপ থাক না কেনো এখানের প্রকিতির দৃশ্য দেখে মন ভালো হয়ে যায়।



একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages