নড়াইলের পুলিশ ঈদ উপলক্ষে কারো কাছে হাত পাতবে না: ঈদ খরচ দিবে পুলিশ সুপার। একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Saturday 1 June 2019

নড়াইলের পুলিশ ঈদ উপলক্ষে কারো কাছে হাত পাতবে না: ঈদ খরচ দিবে পুলিশ সুপার। একুশে মিডিয়া


উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি:>>>
নড়াইলের পুলিশ ঈদ উপলক্ষে কারো কাছে হাত পাতবে না, তাদেরকে ঈদ খরচ দিবেন নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন, পিপিএম নিজেই। গণমাধ্যমকর্মীদের সাথে শনিবার (১ জুন) সকাল ১০টায় নিজ কার্যালয়ে এমনটাই ঘোষণা দেন তিনি। তিনি বলেন, আসন্ন ঈদকে সামনে রেখে সবার সাথে সাথে পুলিশদের খরচও বেড়ে যায়।
কিন্তু ঈদ উপলক্ষে তাদের বাড়তি কোনো উপার্জন না থাকায় তারা অসদুপায় অবলম্বন করে বা অন্যের কাছে হাত পাতে, যা সমগ্র পুলিশ ডিপার্টমেন্টের জন্য লজ্জাজনক।
এই লজ্জা অনুধাবন করতে পেরে এবার আমি নিজ উদ্যোগে নড়াইল জেলা পুলিশের প্রত্যেকটি সদস্যকে ঈদ খরচ সকলের হাতে তুলে দিব। আগামীকাল থেকে নড়াইল জেলার প্রত্যেকটি থানা, পুলিশ ফাঁড়ি, ক্যাম্পে কর্মরত সকল পুলিশ সদস্যের ঈদের খরচ যার যার কাছে পৌঁছে দেওয়া হবে।
এছাড়াও কোনো পুলিশ সদস্য যদি পুলিশ সুপার কর্তৃক প্রদত্ত ঈদ খরচ না পায় তাহলে সাথে সাথে পুলিশ সুপারকে জানানোর জন্য নির্দেশ দিয়েছেন। সেই সাথে তিনি হুঁশিয়ারি প্রদান করে বলেন, যেহেতু আমি নিজ উদ্যোগে প্রত্যেক পুলিশ সদস্যকে ঈদ খরচ দিচ্ছি সেহেতু কোনো পুলিশ সদস্য যদি অন্যের কাছে হাত পাতে তাহলে তার বিরুদ্ধে কঠোর পদক্ষেপ গ্রহণ করা হবে।


একুশে মিডিয়া/এমএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages