জয়পুরহাটে বৃক্ষরোপন কর্মসূচী ২০১৯: জেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Tuesday 10 September 2019

জয়পুরহাটে বৃক্ষরোপন কর্মসূচী ২০১৯: জেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী


একুশে মিডিয়া, জেলা প্রতিনিধি জয়পুরহাট:>>>
বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর কার্যালয় জয়পুরহাট এর আয়োজনে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র বৃক্ষরোপন কর্মসূচী ২০১৯ এর অংশ হিসাবে জয়পুরহাট জেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর জেলা কমান্ডার ও নওগাঁ জেলার অতিরিক্ত দায়িত্বপ্রাপ্ত কমান্ডার সঞ্জয় চৌধুরী অদ্য সকাল ১০.৩০ মিনিটে বৃক্ষ রোপণ কর্মসূচী উদ্বোধন করেন।
১২২০ টি বিভিন্ন ফলজ ও ঔষধী বৃক্ষের চারা নিজে রোপণ সহ বিশাল র‌্যালী সহ জেলা, উপজেলা, ইউনিয়ন, পৌরসভা ও ওয়ার্ড পর্যায়ে ব্যক্তিদের মাঝে বিতরণ করেন।
এই সময় উপস্থিত ছিলেন সহকারী জেলা কমান্ড্যান্ট মোঃ জয়নুল আবেদীন, সার্কেল অ্যাডজুটেন্ট মোঃ বাবুল আকতার, হিসাব রক্ষক মোঃ হাফিজার রহমান, অফিস সহকারী মোঃ আব্দুল্লাহ আল আমিন, গাড়ী চালক মোঃ মতিয়ার রহমান, অফিস সহায়ক মোঃ মাহফুজুর রহমান, নিরাপত্তা প্রহরী মোঃ আজিজার রহমান, উপজেলা প্রশিক্ষিকা, সদর মোছাঃ বিলকিছ বেগম সহ বিভিন্ন স্তরের আনসার ও গ্রাম প্রতিরক্ষা দলের সদস্যরা উপস্থিত ছিলেন।
এসময় সঞ্জয় চৌধুরী বলেন, যে সময় পৃথিবী ফুসফুস খ্যাত আমাজান বন উজার হচ্ছে সেই সময় আমাদের মাননীয় প্রধানমন্ত্রী দেশব্যাপী সবুজ বেষ্টুনি তৈরীর উদ্যোগ শুধু দেশ নয়, দেশ, জাতি তথা পৃথিবীর সকল বাধা উপেক্ষা করে সকল মানুষ ও সৃষ্ট জীবের জন্য এক বিশাল মাইলফলফ সৃষ্টি করবে।



একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages