কুমিল্লা চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় পুলিশের এএসআইসহ নিহত ৩ - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Sunday 1 September 2019

কুমিল্লা চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় পুলিশের এএসআইসহ নিহত ৩


এম এ হাসান, কুমিল্লা:>>>  
কুমিল্লা চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় হাইওয়ে পুলিশের এক এএসআইসহ ৩ জন নিহত হয়েছে। সোমবার ভোরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের জেলার চৌদ্দগ্রাম উপজেলার সৈয়দপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত পুলিশ সদস্য চৌদ্দগ্রাম উপজেলার সৈয়দপুর এলাকায় উদ্ধার কাজে নিয়োজিত ছিল।
হাইওয়ে পুলিশ কুমিল্লা অঞ্চলের অতিরিক্ত পুলিশ সুপার রহমত উল্লাহ জানান, সোমবার ভোরে সৈয়দপুর এলাকায় একটি কাভার্ডভ্যানকে পেছন দিক থেকে অন্য একটি কাভার্ডভ্যান ধাক্কা দেয়। এতে দুটি কাভার্ড ভ্যান সড়কে আটকে থাকায় যানজট তৈরি হয়।
খবর পেয়ে মিয়াবাজার হাইওয়ে পুলিশ ফাড়ির সদস্যরা দুর্ঘটনা কবলিত গাড়ি উদ্ধার করতে র‌্যাকার নিয়ে ঘটনাস্থলে যায়। এসময় অজ্ঞাতনামা একটি কাভার্ডভ্যান উদ্ধার কাজে নিয়োজিত থাকা র‌্যাকারকে ধাাক্কা দিলে ৫জন আহত হয় । আহতদের মধ্যে একজন পুলিশ সদস্য সহ উদ্ধার কাজে নিয়োজিত দুই জন ও অন্য দুইজন গাড়ির যাত্রী ছিলেন। 
আহতদের উদ্ধার করে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক ৩জনকে মৃত ঘোষণা করেন। নিহতরা হচ্ছেন- মিয়াবাজার হাইওয়ে পুলিশ ফাড়ির এএসআই আক্তার হোসেন। সে কুমিল্লা বরুড়া উপজেলার উত্তর শিলমুড়ি ইউনিয়নের ছোটবাটুয়া গ্রামের দুলা মিয়ার ছেলে।
এ দুর্ঘটনায় লক্ষ্মীপুর জেলার চন্দ্রগঞ্জ থানার নন্দীগ্রামের বাবুলের ছেলে কাভার্ড ভ্যান হেলপার সুমন ও নোয়াখালীর সেনবাগ থানার নিজ সেনবাগ গ্রামের সালেহ আহমেদ এর ছেলে ফাহাদ নিহত হন।
আহত অপর দুজন কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।
 
 
 
 
 
gcjscMd mdeWf/gcmgcngc

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages