ঝিনাইদহে তথ্য সংগ্রহ কালে সাংবাদিকরা হামলার শিকার! - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Wednesday 18 September 2019

ঝিনাইদহে তথ্য সংগ্রহ কালে সাংবাদিকরা হামলার শিকার!


একুশে মিডিয়া, ঝিনাইদহ. প্রতিনিধি:>>>
ঝিনাইদহের কোটচাঁদপুরে তথ্য সংগ্রহ কালে সাংবাদিকদের উপর হামলার ঘটনা ঘটেছে। এব্যাপারে সাংবাদিক সুলতান আল একরাম বাদী হয়ে  কোটচাঁদপুর থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। বুধবার সাকালে ঘটনাটি ঘটে।
 ঘটনা সূত্রে যানাযায়, মঙ্গলবার দুপুরে ঝিনাইদহ প্রেসক্লাবে কোটচাঁদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অফিস সহায়ক রীনা পারভীন নামে এক মহিলা কোটচাঁদ পুর থানা পুলিশের বিরুদ্ধে হয়রানী মূলক মিথ্যা মামলা ও নির্যাতনের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেন। সেই ঘটনার সত্যতা জানার জন্য বুধবার সকালে দৈনিক আমাদের অর্থনীতি , প্রতিদিনের কথা পত্রিকার জেলা প্রতিনিধি সুলতান আল একরাম, বাংলা টিভির জেলা প্রতিনিধি ও নবচিত্র পত্রিকার স্টাফ রিপোর্টার আব্দুল্লাহ আল মামুন এবং সাংবাদিক হাবিব চৌধুরী মিলে  কোটচাঁদপুর উপজেলার নওদা গ্রামে যায়। সেখানে মামলার বাদী আক্তারুজ্জামান আক্কাসের স্ত্রী এবং মামলার মূল ভিকটিম কে মামলা সম্পর্কৃত বিভিন্ন তথ্য জানতে চায়।
এক পর্যায়ে বাদী আক্তারুজ্জামান আক্কাসের চাচাতো দুই ভাই সাংবাদিকদের উপর চড়াও হয়ে হামলা করতে গেলে এলাকাবাসী প্রতিহত করে। এসময় সাংবাদিক সুলতান আল একরাম কোটচাঁদপুর থানার ইনচার্জ মাহাবুবুল আলম কে ফোন দিলেও তৎক্ষণিক কোন ব্যবস্থা গ্রহণ করেন নি। তখন সাংবাদিকগণ তথ্য সংগ্রহ থেকে বাধা প্রাপ্ত হয়ে কোটচাঁদপুর থানায় ফিরে এসে আক্কাসের চাচাতো দুই ভায়ের নামে একটি অভিযোগ দায়ের করেন।
কোটচাঁদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহাবুবুল আলম জানান, ঘটনাটি আমি জেনেছি সাংবাদিকদের অভিযোগটি গ্রহণ করা হয়েছে। ঘটনার তদন্ত করে দ্রæত ব্যবস্থা নেওয়া হবে।
 
 
 
 
 
 
 
একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages