বাঁশখালীতে উপকূলে জলদ্যসু ডাকাতদের বিরুদ্ধে মতবিনিময় সভায়: সহকারী পুলিশ সুপার - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Tuesday 3 September 2019

বাঁশখালীতে উপকূলে জলদ্যসু ডাকাতদের বিরুদ্ধে মতবিনিময় সভায়: সহকারী পুলিশ সুপার


একুশে মিডিয়া, চট্টগ্রাম প্রতিনিধি:
চট্টগ্রাম বাঁশখালীতে উপকূলীয় মৎস আহরণ ও বাজারজাতকরণ সংস্থ কর্তৃক আয়োজিত উপকুলীয় সমুন্দ্র এলাকায় জলদ্যসু ডাকাত থেকে নিরাপত্তা ও মাছ ধরা সিমানা নির্ধারণ করার দাবিতে এক বিশেষ মতবিনিময় সভা গত ১ সেপ্টেম্বর বিকাল ৪টায় খানখানাবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী যুবলীগ নেতা মো. জাহেদ আকবর জেবুর সভাপতিত্বে অনুষ্টিত হয়।

সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ পুলিশের (আনোয়ারা, চন্দাইশ ও বাঁশখালী সার্কেল) সিনিয়র সহকারী পুলিশ সুপার মুহাম্মদ মফিজ উদ্দীন, প্রধান বক্তা ছিলেন বাঁশখালী থানা অফিসার ইনচার্জ মুহাম্মদ রেজাউল করিম মজুমদার, খানখানাবদ ইউপির সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও উপকূলীয় মৎস আহরণ বাজারজাতকরণ সংস্থার সভাপতি গাজী সিরাজুল মোস্তাফা চৌধুরীর সার্বিক পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাহারছড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. রফিকুল হাসান, এস আই মো. নাছমুল হাসান, এ এস আই বিক্রম দাশ ও বাঁশখালীর সার্বিক উন্নয়নের দাবিতে ২১ দফা আন্দোলনের প্রধান সংগঠক মিডিয়া কনসালটেন্ট চৌধুরী জসীমুল হক।


এতে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ইউনিয়ন আওয়ামীলীগ নেতা কাজী মো. মুজিবুল হক,প্রজন্ম চট্টগ্রাম-বাঁশখালী শাখার সভাপতি মো. জাহেদুল ইসলাম সোহেল, খানখানাবদ ইউপি সদস্য কনজুর রহমান, সাবেক ইউপি সদস্য অজি আহমদ, সংস্থার সহ-সভাপতি মো. শাহ আলম, সাধারণ সম্পাদক মোহাম্মদ সৈয়দ, নির্বাহী সদস্য মোহাম্মদ মনসুফ মিয়া, মোহাম্মদ হারুণ, মো. সাইদুর রশিদ, মো. সিরাজুল ইসলাম, মাওলানা রফিক আহমদ, মো. রুহুল আমিন, মো. দিদারুল আলম, রতন জলদাশ ও নিকুঞ্জ জলদাশ। অনুষ্টানে পবিত্র কোরান পাঠ করেন খানখানাবাদ যুব সমাজ উন্নয়ন পরিষদের প্রতিষ্টাতা সভাপতি মাওলানা এম এম ফরহাদ রেজা।


এই সময় অনুষ্টানের সার্বিক আপ্যায়ন ও স্বেচ্ছাসেবকের দায়িত্ব পালন করেন বাঁশখালী পর্যটন বিষয়ক মূখপাত্র প্রমোটিং বাঁশখালী ট্যুরিজম এর সাধারণ সদস্য মো শাহেদুল আলম, মো. জামশেদুল আলম, মো. জাহেদ উল্লাহ, মোহাম্মদ হোসাইন, মো. আরমান হায়দার, মো. মামুনুর রশিদ ও মো. জয়নাল আবেদীন খানখানাবাদ যুবসমাজ উন্নয়ন পরিষদের পক্ষে মো. রবিউল হাছান, গাজী মোহাম্মদ এরশাদ, মো, শরীফুল ইসলাম, মো. মাঈনুল হাসান ও গাজী সামিউল রহমান।

সভায় উপকূলে অরক্ষিত স্থায়ী বেডিবাঁধ নিমার্ণে নানা অনিয়ম-দুনীতির অভিযোগ,গুনাগরি থেকে অধ্যাপক আসহাব উদ্দীন আহমদ সড়ক হয়ে মোশারফ আলী বাজার দিয়ে খানখানাবাদ সমুদ্র সৈকত সড়ক সংস্কার ও স¤্রসারণ, দশনার্থী পর্যটক ও স্থানীয় জনসাধারণের জান-মাল নিরাপত্তার জন্য উপকূল পুলিশ ফাঁড়ি স্থাপন,মৎস আহরণ ও বাজারজাতকরণ ব্যক্তিদের জলদ্যসু ডাকাত থেকে রক্ষাসহ  মাছ ধরা নিয়ে সিমানা নিধারণ এবং সার্বিক সহযোগিতা এগিয়ে আশার আহবান জানানো হয়।
এই দিকে ঐদিন রাত ৭ টায় স্থানীয় বাজার চত্বরে বাঁশখালী উপকুলীয় বেডিবাঁধ নিমার্ণে অনিয়ম-দুর্নীতি ও অরক্ষিত কিছু অংশ বেড়িবাঁধ নির্মাণ না করার দাবিতে এক মানববন্ধন সমাবেশ ও সংবাদ সম্মেলন আয়োজনের এক প্রস্তুতি গ্রহন করা হয়।
এতে উপস্থিত ছিলেন মিডিয়া কনসালটেন্ট চৌধুরী জসীমুল হক, খানখানাবাদ  ইউপির ভারপ্রাপ্ত সাবেক চেয়ারম্যান গাজী সিরাজুল মোস্তাফা চৌধুরী, স্থানীয় আওয়ামীলীগ নেতা কাজী মো. মুজিবুল হক ও খানখানাবাদ  যুব সমাজ উন্নয়ন পরিষদের সদস্যবৃন্দ।
 
 
 
 
একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages