ঝিনাইদহে পূর্বশত্রুতার জেরধরে এক কৃষকের শতাধিক কলাগাছ কর্তন - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Monday 16 September 2019

ঝিনাইদহে পূর্বশত্রুতার জেরধরে এক কৃষকের শতাধিক কলাগাছ কর্তন


রবিউল ইসলাম, ঝিনাইদহ:>>>
ঝিনাইদহের হরিণাকুন্ডু উপজেলায় কন্যাদহ গ্রামে পূর্বশত্রুতার জের ধরে এক কৃষকের শতাধিক কলাগাছ কেটে দেওয়ার অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে শুক্রবার গভীর রাতে উপজেলার কন্যাদহ গ্রামে।স্থানীয় গ্রামবাসীর নিকট জানাযায় কন্যাদহ গ্রামের আরমান আলীর ছেলে আবুল বাসারের কলা বাগান থেকে শুক্রবার রাতে কে বা কারা প্রায় শতাধীক কলাগাছ কর্তন করেছে।
গ্রামে সামাজিক ভাবে দৃশ্যত কোন গোলমাল না থাকলেও ২০দিন আগে ছাগল মেরে ফেলা নিয়ে প্রতিপক্ষের সাথে মারামারি এবং প্রতিহিংসার তৈরী হয় এবং সেই ঘটনার জের ধরেই এই কলা গাছ কেটে ফেলা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। 
এ বিষয়ে আবুল বাসার জানান গ্রামে আমার প্রতিপক্ষ আব্দুস সালামের ছেলে রাশেদের সাথে ২০দিন আগে পূর্বশত্রুতার জেরে গ্রামে একটি মারামারি হয় এবং সেই মামলা এখনো চলমান রয়েছে। তিনি আরও জানান এই শত্রুতার জের ধরেই রাশেদ তার লোকজন দিয়ে আমার প্রায় শতাধিক কলাগাছ কর্তন করেছে বলে আমার বিশ্বাস। 
এব্যাপারে রাশেদের পিতা আব্দুস সালাম জানান কলাগাছ কাটা অবশ্যই একটি অপরাধ এর সাথে আমার ছেলে বা আমাদের কোন সংশ্লিষ্টতা থাকতে পারেনা। যদি কোন প্রমান থাকে তাহলে তার ভিত্তিতে আবুল বাসার মামলা করতে পারে।
 
 
 
 
একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages