ভোলার বোরহানউদ্দিনে দুই বাসের মুখোমুখি সংঘর্ষ: ড্রাইভারসহ আহত ১৫ - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Sunday 29 September 2019

ভোলার বোরহানউদ্দিনে দুই বাসের মুখোমুখি সংঘর্ষ: ড্রাইভারসহ আহত ১৫



হাসনাইন আহমেদ হাওলাদার, বোরহানউদ্দিন (ভোলা):>>>


দ্বীপ জেলা ভোলার বোরহানউদ্দিন উপজেলায় দুই যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে ড্রাইভারসহ অন্তত ১৫ যাত্রী আহত হয়েছে।
রবিবার বেলা সাড়ে ১১টার দিকে ভোলা-চরফ্যাসন আঞ্চলিক মহাসড়কের বোরাহনউদ্দিন উপজেলার মানিকার হাটের উত্তর পাশে সাহাবুদ্দিন হাওলাদার বাড়ির দরজায় এ দুর্ঘটনা ঘটে।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, সকালের দিকে ভোলা থেকে বাস মালিক সমিতির একটি ড্রাইরেক্ট বাস যাত্রী নিয়ে চরফ্যাশনের উদ্দেশ্যে ছেড়ে যায় এবং চরফ্যাশন থেকে যাত্রী নিয়ে ভোলার উদ্দেশ্যে ছেড়ে আসে সাবিয়া এন্টার প্রাইজ নামের একটি লোকাল বাস। বাস দুটি বোরহানউদ্দিন উজেলার মানিকার হাট এলাকায় আসলে মুখোমুখি সংঘর্ষ হয়।
এতে দুই বাসের ড্রাইভারসহ অন্তত ১৫ যাত্রী আহত হয়। এবং বাস দুটির সামনের অংশ ধুমরে-মুচড়ে যায়। পরে স্থানীয়দের সহায়তায় আহতদের উদ্ধার করে বোরহানউদ্দিন ও ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হয়। এদের মধ্যে দুই গাড়ীর ড্রাইভারদের অবস্থা গুরুতর হওয়ায় তাদেরকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
এঘটনায় ভোলা-চরফ্যাশন আঞ্চলিক মহাসড়কে প্রায় কয়েকঘন্টা ধরে যানবাহন চলা বন্ধ ছিলো। এতে যাত্রীদের চরম ভোগান্তীতে পড়তে হয়েছে।
বোরহানউদ্দিন থানার সেকেন্ড অফিসার এসআই মো. মোহাইমিনুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে। এদের মধ্যে দুই বাসের ড্রাইভারের অবস্থা গুরুতর।




একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages