ডাকাত, সন্ত্রাসী, চাঁদাবাজ ও মাদকসেবীদের দলে প্রয়োজন নাই। চৌদ্দগ্রাম আ’লীগের সম্মেলনে: অর্থমন্ত্রী - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Thursday 10 October 2019

ডাকাত, সন্ত্রাসী, চাঁদাবাজ ও মাদকসেবীদের দলে প্রয়োজন নাই। চৌদ্দগ্রাম আ’লীগের সম্মেলনে: অর্থমন্ত্রী


এম এ হাসান, কুমিল্লা:>>>
ঐতিহ্য ও গৌরবের ধারক-বাহক বাংলাদেশ আওয়ামী লীগের কুমিল্লা চৌদ্দগ্রাম উপজেলা শাখার ত্রি-বার্ষিক সম্মেলন-২০১৯ইং অনুষ্ঠিত।
বিশাল জনসমাগম এর উপস্থিত তে ১০ই অক্টোবর (বৃহস্পতিবার) সকাল ১০ ঘটিকার সময় উপজেলার কালিকাপুর ইউনিয়নে অবস্থিত হোটেল ফুড প্যালেস কমপ্লেক্স এর মাঠে চৌদ্দগ্রাম উপজেলা আওয়ামী লীগের ত্রী-বার্ষীক সম্মেলন অনুষ্ঠিত হয়।

চৌদ্দগ্রাম উপজেলা আওয়ামী লীগের আয়োজনে আয়োজিত উক্ত সম্মেলনের উদ্বোধক হিসেবে উপস্থিত থেকে উদ্বোধন করেন গণ প্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের অর্থমন্ত্রী ও কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি আ হ ম মোস্তফা কামাল (লোটাস) এমপি।
বাংলাদেশ আওয়ামী লীগ চৌদ্দগ্রাম উপজেলা শাখার সভাপতি উপজেলা চেয়ারম্যান আব্দুস সোবহান ভূঁইয়া হাসান এর সভাপতিত্বে ও উপজেলা আ’লীগ নেতা জিএম মীর হোসেন মীরু ও ভ. ম. আফতাবুল ইসলামের যৌথ  সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য এডভোকেট আব্দুল মতিন খসরু এমপি।
এসময় তিনি বলেন আওয়ামী লীগের প্রধান যোগানদাতা হলো ছাত্রলীগ। তিনি আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও মহিললীগ নেতাদের অনুরোধ করে বলেন, কর্মী রিক্রোট করার সময় দেখে করবেন। কোন ডাকাত, সন্ত্রাসী, চাঁদাবাজ ও মাদকসেবীদের দলে প্রয়োজন নাই। সৎভাবে রাজনীতি করলে মানুষ অন্তর থেকে শ্রদ্ধা সম্মান করবে। এর চাইতে বড় সম্পদ আর কি হতে পারে? আদর্শবান নেতাকমী প্রয়োজন। জি কে শামীমদের মতো নেতাদের আদর্শ নেই। তারা সম্মানের সাথে মরে না।
Add caption
উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন কুমিল্লা দক্ষিণ জেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও সাবেক রেলপথমন্ত্রী মো. মুজিবুল হক এমপি।
এসময় অনুষ্ঠানে বক্তব্য রাখেন কুমিল্লা দক্ষিণ জেলা আ’লীগের সহ-সভাপতি মো. গোলাম সারোয়ার, সাধারণ সম্পাদক মো. সাজ্জাদ হোসেন, লালমাই কলেজের অধ্যক্ষ মো. আল-আমিন, ব্রাহ্মণপাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. আবু তাহের, কুমিল্লা দক্ষিণ জেলা আ’লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো. শামসুল আলম, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আলী হোসেন চেয়ারম্যান, উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক ও পৌর মেয়র মো. মিজানুর রহমান, জেলা পরিষদ সদস্য ভিপি ফারুক আহমেদ মিয়াজী, উপজেলা ভাইস চেয়ারম্যান এবিএম এ বাহার, উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক ও আলকরা ইউপি চেয়ারম্যান গোলাম ফারুক হেলাল, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও বাতিসা ইউপি চেয়ারম্যান জিএম জাহিদ হোসেন টিপু, উপজেলা যুবলীগের আহবায়ক ও শ্রীপুর ইউপি চেয়ারম্যান শাহজালাল মজুমদার, জেলা কৃষকলীগ নেতা বাবু নির্মল পাল।
সম্মেলনে শোক প্রস্তাব পাঠ করেন উপজেলা আওয়ামী লীগ নেতা জিএম মীর হোসেন মীরু এবং সাংগঠনিক কার্যবিবরণী তুলে ধরেন উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক শামসুদ্দীন চৌধুরী সেলিমের পক্ষে যুগ্ম-সাধারণ সম্পাদক ভ. ম. আফতাবুল ইসলাম।
এসময় অন্যান্যের মধ্যে আরো বক্তব্য রাখেন দক্ষিণ জেলা মহিলা আওয়ামী লীগের  সভানেত্রী বেগম জোবেদা খাতুন পারুল, সাবেক ছাত্রনেতা ও আ’লীগের কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য মো. সাইফুল ইসলাম, রেমোটেন্স গ্রুপের চেয়ারম্যান মো. কামাল উদ্দীন কামাল, উপজেলা আ’লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মো. আক্তার হোসেন পাটোয়ারী, দক্ষিণ জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক বাবু প্রাত্য সারথি দত্ত, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মো. কামাল উদ্দীন, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মুক্তিযোদ্ধা মো. আবুল হাশেম, জেলা কৃষকলীগ নেতা মো. মমিনুর রহমান ফটিক, উপজেলা ভাইস চেয়ারম্যান রাশেদা আক্তার, গুনবতী ইউপি চেয়ারম্যান সৈয়দ আহমেদ খোকন, দক্ষিণ জেলা মহিলা আ’লীগ সাধারণ সম্পাদক কহিনুর বেগম, কালিকাপুর ইউপি চেয়ারম্যান ভিপি মাহবুব হোসেন মজুমদার, আ’লীগ নেতা সানা উল্লাহ্, আ’লীগের কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য মো. কামরুল হাসান মুরাদ, উপজেলা আ’লীগের প্রচার-প্রকাশনা সম্পাদক ও কাশিনগর ইউপি চেয়ারম্যান মো. মোশারেফ হোসেন, উজীরপুর ইউপি চেয়ারম্যান জয়নাল আবেদীন খোরশেদ, চিওড়া ইউপি চেয়ারম্যান মো. একরামুল হক, ঘোলপাশা ইউপি চেয়ারম্যান কাজী জাফর আহম্মদ, মুন্সীরহাট ইউপি চেয়ারম্যান মো. মাহফুজ আলম, জগন্নাথদীঘি ইউপি চেয়ারম্যান মো. জানে আলম ভূঁইয়া, কনকাপৈত ইউপি চেয়ারম্যান জাফর ইকবাল, মিয়াবাজার ডিগ্রী কলেজের অধ্যক্ষ রহমত উল্লাহ্ বাবুল, সুপ্রিমকোর্টের আইনজীবি এডভোকেট ড. আব্দুল মান্নান, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক এএসএম শাহীন মজুমদার, কুমিল্লা দক্ষিণ জেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক লোকমান হোসেন রুবেল, উপজেলা ছাত্রলীগের আহবায়ক তৌফিকুল ইসলাম সবুজ প্রমুখ।
সম্মেলনের শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন মুন্সীরহাট ইউনিয়ন ছাত্রলীগ নেতা মো. আলমগীর হোসেন, এসময় পবিত্র গীতা পাঠ করেন অর্জুন এবং ত্রিপিটক পাঠ করেন জীবন বড়ুয়া।




একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages