ঘোড়াশাল বিদ্যুৎ কেন্দ্রে চুরি, ল্যাপটপ-ক্যামেরাসহ আটক ২ - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Wednesday 2 October 2019

ঘোড়াশাল বিদ্যুৎ কেন্দ্রে চুরি, ল্যাপটপ-ক্যামেরাসহ আটক ২


প্রতিবেদক-আল-আমিন মুন্সী:>>>
নরসিংদীর পলাশ উপজেলায় অবস্থিত ঘোড়াশাল তাপ বিদ্যুৎ কেন্দ্রের ৪ নং ইউনিটের চায়না প্রজেক্টে চুরির ঘটনা ঘটে। চোরেরা প্রজেক্টের অফিস রুমের গ্রিল ভেঙে চাইনিজদের ব্যবহৃত তিনটি ল্যাপটপ ও একটি ডিজিটাল ক্যামেরা চুরি করে নিয়ে যায়।
এ ঘটনায় পুলিশ রোববার রাতে মাছুম মিয়া (২০) ও শরিফ মিয়া (২৫) নামে দুই চোরকে আটক করে।পরে তাদের কাছ থেকে চুরি হওয়া ক্যামেরা ও ল্যাপটপ গুলো উদ্ধার করা হয়।
আটককৃত মাছুম মিয়া উপজেলার ঘোড়াশাল পৌর এলাকার গড়পাড়া গ্রামের জাকির হোসেনের ছেলে ও শরিফ মিয়া একই এলাকার মৃত আবুল কালামের ছেলে।
বিষয়টি নিশ্চিত করেন পলাশ থানার ওসি শেখ মোহাম্মদ নাসির উদ্দিন।তিনি জানান, গত ৯ সেপ্টেম্বর বিদ্যুৎ কেন্দ্রের ৪ নং ইউনিটের চায়না প্রজেক্টের অফিস রুম থেকে চাইনিজদের ব্যবহৃত তিনটি ল্যাপটপ ও একটি ডিজিটাল ক্যামেরা চুরি হওয়ার সংবাদ পাওয়া মাত্র তাৎক্ষণিকভাবে ঘটনাস্থল পরিদর্শনের জন্য থানার পরিদর্শক (তদন্ত) ও এসআই মো. আজাদ হোসেনকে পাঠানো হয়। পরে সিসি ক্যামেরার ফোটেজ দেখে ও তথ্যপ্রযুক্তির মাধ্যমে চুরি হওয়া মালামাল উদ্ধারসহ চোরদের আটক করা হয়।
এ ঘটনায় সোমবার দুপুরে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। এদিকে দ্রুত চুরি হওয়া মালামাল উদ্ধার করায় বাংলাদেশ পুলিশ বাহিনীর প্রতি সন্তুষ্ট প্রকাশ করেন বিদ্যুৎ কেন্দ্রে কর্মরত চাইনিজরা।
তাছাড়া ভাল কাজের পুরষ্কার স্বরুপ এসপি নরসিংদী প্রলয় কুমার জোয়ারদার (বিপিএম বার, পিপিএম) থানা পুলিশকে নগদ দশ হাজার টাকা পুরস্কারও প্রদান করেছে বলে জানান ওসি।





একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages