শিক্ষক দিবসে অবসরপ্রাপ্ত শিক্ষকদের সম্মাননা প্রদান করলো 'গান্না ইউনিয়ন বিচিত্রা' - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Sunday 6 October 2019

শিক্ষক দিবসে অবসরপ্রাপ্ত শিক্ষকদের সম্মাননা প্রদান করলো 'গান্না ইউনিয়ন বিচিত্রা'


জাহিরুল মিলন, শার্শা (যশোর) প্রতিনিধি:>>>
ঝিনাইদহের সদর উপজেলাস্থ স্বেচ্ছাসেবী সংগঠন "গান্না ইউনিয়ন বিচিত্রার" উদ্যোগে "গান্না ইউনিয়ন বিচিত্রা' স্বেচ্ছাসেবী সংগঠন থেকে ইউনিয়নের ২৬ টি গ্রামের ভেতর থেকে অবসরপ্রাপ্ত বেশকিছু শিক্ষককে সম্মাননা প্রদান করে।
শনিবার (৫ অক্টোবর) সংগঠনটি সম্পূর্ণ ব্যতিক্রমী ভাবে দিনব্যাপী ঘরোয়াভাবে এ আয়োজন সম্পূর্ণ করেন।
সকল শিক্ষকদের বাড়ি বাড়ি গিয়ে সম্মাননা প্রদান এবং খোশগল্প করে এসেছেন সংগঠনের সদস্যরা। গল্পের ফাকে ছিলো শিক্ষকতার দীর্ঘপথের নানান স্মৃতি। এসবের অনেকটা আনন্দের, কিছুটা বেদনার।
উক্ত সংগঠনের সন্মানিত উপদেষ্টামন্ডলীর সদস্য সাংবাদিক, লেখক ও শিক্ষক জাহিরুল মিলন বলেন, "শিশুরা ডানা নিয়ে বিদ্যালয়ে আসে আর শিক্ষকরা তাদের উড়তে শেখায়"। শিক্ষক জাতির ভবিষৎ নির্মানের কারিগর তাই তাদের যোগ্য সন্মান দেয়া সকল নাগরিকের উচিৎ। গান্না ইউনিয়ন বিচিত্রা একটি ব্যতিক্রমী সামাজিক উন্নয়নমমূলক সংগঠন। সংগঠনটি শিক্ষকদের যথাযথ মর্যাদায় ভরিয়ে দিয়েছে যা কখনো কোন ব্যক্তি বা সংগঠন করেনি। আমি সংগঠনের উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করি।
সংগঠনটির সভাপতি মাসুম বিল্লাহ জানান, শ্রদ্ধা তাদের, যাদের ছায়ায় আজকে আমরা!  আন্তর্জাতিক শিক্ষক দিবসে আমাদের জীবনে আমাদের প্রিয় শিক্ষকদের উপস্থিতি ও তাঁদের বলা কথাগুলো উদযাপন করতে আমাদের এই ছোট্ট প্রয়াস। প্রতি বছরই এই দিবসটি পালন করার আশ্বাস দিয়েছেন তিনি। 
এছাড়াও তিনি আরো বলেন, পরবর্তীততে কলেজ এবং স্কুলগুলোতে বড় পরিসরে শিক্ষক দিবস পালন করার পরিকল্পনা আছে।




একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages