জাতীয় ছাত্র সমাজ বৃহত্তর চট্টগ্রামের সাংগঠনিক সভা অনুষ্ঠিত - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Sunday 13 October 2019

জাতীয় ছাত্র সমাজ বৃহত্তর চট্টগ্রামের সাংগঠনিক সভা অনুষ্ঠিত



একুশে মিডিয়া, প্রতিবেদক:>>>
অদ্য বিকাল ৩ ঘটিকায় জাতীয় পার্টি নগর কার্যালয়ে জাতীয় ছাত্র সমাজ বৃহত্তর চট্টগ্রামের সাংগঠনিক সভা বিভাগীয় সাংগঠনিক টিমের আহ্বায়ক ও ছাত্র সমাজের কেন্দ্রীয় যুগ্ম আহ্বায়ক শাহ্ ইমরান রিপনের সভাপতিত্বে ও সাংগঠনিক টিমের সদস্য সচিব ও ছাত্র সমাজের কেন্দ্রীয় যুগ্ম আহ্বায়ক ইঞ্জিনিয়ার এরশাদ সিদ্দিকীর পরিচালনায় অনুষ্ঠিত হয়।
এতে প্রধান অতিথি ছিলেন জাতীয় ছাত্র সমাজ কেন্দ্রীয় সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক জামাল উদ্দিন।
বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় কমিটির সিনিয়র যুগ্ম আহ্বায়ক ইব্রাহিম খান জুয়েল, আতা-ই-রাব্বী তানভীর, দক্ষিণ জেলা ছাত্র সমাজের সাবেক আহ্বায়ক মো: সোলাইমান, সাংগঠনিক টিমের সদস্য হিসেবে উপস্থিত ছিলেন নগর ছাত্র সমাজের সভাপতি নজরুল ইসলাম, দক্ষিণ জেলা ছাত্র সমাজের আহ্বায়ক এন.এম জসিম উদ্দিন, উত্তর জেলার আহ্বায়ক মাসুদুর রশিদ, কক্সবাজার জেলার আহ্বায়ক সুলতান আহমদ, জাতীয় ছাত্র সমাজের কেন্দ্রীয় সদস্য জামাল হোসেন, রাশেদুল হক খোকন, মো: আতাউল্লাহ, জিয়াউর রহমান মুকুল, কেন্দ্রীয় সদস্য ও নগর ছাত্র সমাজের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর সেলিম, দক্ষিণের সদস্য সচিব ইয়াছিন খান, উত্তরের সদস্য সচিব আলাউদ্দিন সোহেল, কক্সবাজার জেলার সদস্য সচিব বেলাল উদ্দিন, রাঙামাটি জেলা ছাত্র সমাজের প্রস্তাবিত কমিটির আহ্বায়ক শরিফ উদ্দিন, সদস্য সচিব মো: আলাউদ্দিন।
উপস্থিত থেকে সাংগঠনিক বক্তব্য তুলে ধরেন নগর ছাত্র সমাজের নেতা আনিসুল ইসলাম মিনহাজ, ফিরোজ সিদ্দিকী, আরাফাতুল আলম কচি, তরিকুল ইসলাম ইমন, মো: আজিজ, কক্সবাজার জেলা থেকে মো: ফরিদ মিয়া, মাহবুবুর রহমান লিটন, মনির উদ্দিন, মো: রহমান, জুনায়েদ, দক্ষিণ জেলা থেকে রাজীব দাশ রাজু প্রমুখ।
প্রধান অতিথি বলেন, ক্ষমতাসীন ছাত্র সংগঠন সকল শিক্ষা প্রতিষ্ঠান ও বিশ্ববিদ্যালয়গুলোতে ছাত্র রাজনীতির নামে টর্চার সেল, চাঁদাবাজি, টেন্ডারবাজি ও খুনের মত জঘন্য কাজে লিপ্ত রয়েছে। দেশের কোথাও মত প্রকাশের স্বাধীনতা নেই।
পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের আমলে প্রতিটি কলেজ-বিশ্ববিদ্যালয়গুলোতে নিয়মিত ছাত্র সংসদ নির্বাচন হতো কিন্তু দীর্ঘদিন ধরে ছাত্র সংসদ নির্বাচন না হওয়ার ফলে গণতন্ত্রের চর্চা নেই বিধায় সুষ্ঠু রাজনীতির ধারা রুদ্ধ করে রাখা হয়েছে। গণতন্ত্রের মূল স্তম্ভ হচ্ছে মত প্রকাশের স্বাধীনতা। সেই জায়গাটিকে যাতে ধ্বংস করে না দেয়া হয় সেই জন্য সরকারের প্রতি জোরদাবী জানাচ্ছি।
সভাপতির বক্তব্যে শাহ ইমরান রিপন বলেন, চলতি মাসে ছাত্র সমাজের সম্মেলন সফল ও সার্থক করার জন্য বৃহত্তর চট্টগ্রাম বিভাগের সকল বিশ্ববিদ্যালয়-কলেজ, উপজেলা, থানা কমিটিগুলো দ্রুত সম্পন্ন করতে হবে।
ছাত্র সমাজের হারানো গৌরব ও ঐতিহ্য ফিরিয়ে আনার জন্য সকল ষড়যন্ত্র মোকাবেলা করে সবাইকে ঐক্যবদ্ধভাবে পল্লীবন্ধু এরশাদের আদর্শকে ধারণ করে জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মো: কাদের এর হাতকে শক্তিশালী করতে হবে।
এতে আরো উপস্থিত ছিলেন জাতীয় ছাত্র সমাজ চট্টগ্রাম মহানগর, উত্তর, দক্ষিণ, কক্সবাজার, তিন পার্বত্য জেলার কলেজ, থানা, উপজেলার নেতৃবৃন্দ।




একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages