পাবনায় চাঁদাবাজি ও মাদক ব্যবসায়ীকের হামলায় আহত ৪ সাংবাদিক - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Tuesday 15 October 2019

পাবনায় চাঁদাবাজি ও মাদক ব্যবসায়ীকের হামলায় আহত ৪ সাংবাদিক


ইলিয়াস হুসাইন, পাবনা:>>>

পাবনায় চাঁদাবাজি ও মাদক ব্যবসায়ীদের ভিডিও ধারণ করতে গিয়ে তাদের হামলায় গুরুত্বর আহত হয় বিভিন্ন মিডিয়ার ৪ সাংবাদিক। ঘটনাটি ঘটেছে সোমবার (১৪ অক্টোবর) পাবনা শহরের এসোর্ট গ্যাস পাম্পে।

পুলিশ জানায়, গত রবিবার বেলা ১১ টায় ৪ জন সাংবাদিক লাজুক (মাই টিভি ও আমার সংবাদ), মাসুক (সিএনএন বাংলা টিভি), সুলভ (দৈনিক আমার সংবাদ, ফরিদপুর প্রতিনিধি), জিম (মাই টিভি ক্যামেরাম্যান) প্রাইভেট কারে চড়ে সিএনজি এসোর্ট পাম্পে গ্যাস তুলতে গেলে ইয়াবা ব্যবসায়ী মাদক চোরাকারবারীর হোতা কাশেমের দল নিয়ে একটি প্রাইভেট কারে সিএনজি পাম্পে এসেই বিভিন্ন সিএনজি থেকে চাঁদা উঠাইতে থাকে। ঘটনাটি সাংবাদিকরা ক্যামেরা বন্ধী করতে থাকলে কাশেম গ্রুপ সাংবাদিকদের উপর চড়াও হয়।

এক পর্যায়ে তাদেরকে এলোপাথারী হাতুরি, জিআই পাইপ, এবং রড দিয়ে পিটায়। এতে উক্ত সাংবাদিকরা মারাত্মক আহত হয়ে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি হয়। তবে এসোর্টে আসা সিএনজি চালকরা কাশেম বাহিনীর হোতা ইয়াবা সম্রাট কাশেমকে গ্রেপ্তার করার দাবি জানান। অন্যথায় আরো বড় ধরনের দুর্ঘটনা ঘটতেই থাকবে বলে চালকরা জানান। ইতিমধ্যেই দেখা গেছে, এসোর্ট কর্তৃপক্ষ চাদাবাজির কর্মকাণ্ড বন্ধ করে দিয়েছে।

এ ব্যাপারে সদর থানার ওসি নাসির উদ্দিন বলেন, মাদক সম্রাট যতবড় শক্তিধরই হোক তাকে শাস্তি পেতেই হবে। এ সময় বিভিন্ন মিডিয়ার সাংবাদিক এটিএন বাংলা, এন টিভি, মাছরাঙ্গা, এস.এ টিভি, আর টিভি, চ্যানেল আই সহ বিভিন্ন ইলেকট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ার আহত সাংবাদিকদের সাথে দেখা করেন এবং তাদের বিভিন্ন যখমি ও ক্ষতস্থানের চিত্র ক্যামেরা বন্দী করেন।

এ সময় তারা বলেন, দোষীদের কোনো ভাবেই ক্ষমা করা যাবেনা তাদের বিরুদ্ধে আইনইত প্রক্রিয়াই অভিযান চালিয়ে দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি দেয়া হবে এটাই প্রশাসনের কাছে সাংবাদিকদের কামনা।





একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages