দোহারে গুড নেইবারস বাংলাদেশ'র উদ্যোগে বাল্যবিবাহ ও শিশুশ্রমের বিরুদ্ধে গণস্বাক্ষরতা ক্যাম্পেইন - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Saturday 23 November 2019

দোহারে গুড নেইবারস বাংলাদেশ'র উদ্যোগে বাল্যবিবাহ ও শিশুশ্রমের বিরুদ্ধে গণস্বাক্ষরতা ক্যাম্পেইন



মোঃ জাকির হোসেন, জেলা প্রতিনিধি:>>>
ঢাকার দোহার উপজেলায় বাল্যবিবাহ ও শিশুশ্রমের বিরুদ্ধে গণস্বাক্ষরতা ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়েছে। অস্ট্রেলিয়ান হাই কমিশনের সহযোগিতায় এবং গুড নেইবারস বাংলাদেশ'র উদ্যোগে শুক্রবার বিকেলে দোহারের পর্যটন এলাকা মৈনট ঘাটে এ ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়।

'আর নয় শিশুর বিয়ে, এগিয়ে যাবো স্বপ্ন নিয়ে' এবং 'আর নয় শিশু নির্যাতন, গড়বো মোবা নতুন জীবন, এই প্রতিপাদ্যে বিভিন্ন ফেস্টুন ও লিফলেটের মাধ্যমে বাল্যবিবাহ ও শিশুশ্রমের বিরুদ্ধে জনসচেতনতা গড়ে তুললে এ ক্যাম্পেইনের আয়োজন করা হয়।
মৈনট ঘাটে ঘুরতে আসা শত শত দর্শনার্থীরা বাল্য বিবাহ ও শিশুশ্রমের বিরুদ্ধে গণস্বাক্ষর করে অনুষ্ঠানে অংশগ্রহন করেন।
প্রতিবেশী যুব সংঘের আয়োজনে অনুষ্ঠানে অংশগ্রহন করেন বাংলাদেশ পুলিশের উপ-পুলিশ পরিদর্শক মো. শাহ্আলম, বাংলাদেশ আনসার ব্যাটেলিয়ানের সদস্য মাসুদ আহমেদ, দোহার থানার সেকেন্ড অফিসার শেখ মো. নাসির উদ্দিন, কুসুমহাটি ইউনিয়নের ৯নং ওয়ার্ড মেম্বার নূরুল আমিন কফিল, গুড নেইবারস বাংলাদেশ দোহার সিডিপি'র প্রজেক্ট ম্যানেজার বিপুল রেমা, সহকারী ম্যানেজার শান্ত চিরান, সিনিয়র এজুকেশন ও প্রটেকশন অফিসার সম্রাট কস্তা, সিডিসি সভাপতি নাজমুন আমিন,  প্রতিবেশী যুব সংঘের সাধারণ সম্পাদক হামিম খান ও প্রচার সম্পাদক সজল সরকারসহ সংগঠনের অন্যান্য সদস্যবৃন্দ।




একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages